সত্য হলো মেহজাবীনের স্বপ্ন

ছোট পর্দার জনপ্রিয় মুখ মেহজাবীন চৌধুরী। তার নাটক যেন দর্শকদের মাঝে এক অন্যরকম উন্মাদনা তৈরি করে। এ সুন্দরী স্ক্রিনে থাকা মানে এক মুহূর্তের জন্য দর্শকের মনোযোগ সরার উপায় নেই। দর্শকপ্রিয়তায় তিনি যে অনেকটাই এগিয়ে তার প্রমাণ মেলে অভিনেত্রীর সামাজিক যোগাযোগমাধ্যমে।

অভিনেত্রীর অফিশিয়াল ফেসবুকের মাধ্যমে জীবনের ছোট বড় সবকিছুই যেন ভাগ করে নেন ভক্তদের সঙ্গে।কিছুদিন ধরেই জনপ্রিয় এই সুন্দরীকে দেখা যাচ্ছে দেশের বাইরে বিভিন্ন জায়গায় নিজের ছবি দিয়ে সোশ্যালমিডিয়া মাতাতে।

একেক দিন একেক জায়গার ছবি দেখে ভক্তদের ধারণা, লম্বা ছুটিতে ওয়ার্ল্ড ট্যুরে বেরিয়েছেন মেহজাবীন।ঝলমলে রৌদ্রস্নাত দিনে, আকাশে হাজারো এয়ার বেলুনের মাঝে সবুজ গাউন পরে মুগ্ধতা ছড়াচ্ছেন এই নায়িকা।

এই ছবি পোস্ট করে তিনি লিখেছেন ‘ওয়াইল্ডেস্ট ড্রিম কাম ট্রু’। আর এ ছবি পোস্ট করার সঙ্গে সঙ্গে ভক্তদের কমেন্টসের ছড়াছড়ি। মেহজাবীন যেমন সুন্দর পরিবেশ দেখে মুগ্ধ, তেমনি ভক্তরা সবাই মেহজাবীনে মুগ্ধ। নিজের এই মুহূর্তকে তিনি টেইলর সুইফটের ওয়াইল্ডেস্ট ড্রিমস গানের সাথেও মিলিয়েছেন।

এ পোস্টের কিছু আগেই অভিনেত্রী জানিয়েছেন তিনি ৩৮ দিন পরে শুটিং যাচ্ছেন । এর মানে সম্প্রতি মেহজাবীন ট্যুর শেষ করে দেশে ফিরেছেন।

এসএইচ-২০/০৪/২২ (বিনোদন ডেস্ক)