‘দিন-দ্য ডে’ ট্রেলারে ধরা দিলেন অনন্ত-বর্ষা

অনন্ত জলিল-বর্ষা অভিনীত সিনেমা ‘দিন-দ্য ডে’। এ সিনেমার মাধ্যমে ৭ বছর পর পর্দায় আসছেন এ তারকা জুটি। বাংলাদেশ ও ইরানের যৌথ প্রযোজনায় নির্মিত হয়েছে সিনেমাটি।

ঈদুল আজহায় মুক্তি পাচ্ছে ‘দিন-দ্য ডে’ সিনেমাটি। মুক্তি উপলক্ষে এরই মধ্যে প্রচারে নেমেছেন অনন্ত-বর্ষা। রোববার মুক্তি পেয়েছে সিনেমাটির অফিশিয়াল ট্রেলার। প্রকাশের পর ভক্তরা হুমড়ি খেয়ে পড়েছেন। তার প্রমাণ পাওয়া গেছে ভিডিওর কমেন্টস বক্সে।

‘দিন-দ্য ডে’ সিনেমাটি পরিচালনা করেছেন ইরানি নির্মাতা মুর্তজা অতাশ জমজম। এতে আন্তর্জাতিক সংস্থার পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করেছেন অনন্ত জলিল। তার বিপরীতে দেখা গেছে বর্ষাকে।

অনন্ত-বর্ষা ছাড়াও এ সিনেমায় অভিনয় করেছেন ইরান ও লেবাননের বেশ কয়েকজন অভিনেতা-অভিনেত্রী। বাংলাদেশ ছাড়াও ‘দিন-দ্য ডে’ সিনেমার শুটিং হয়েছে ইরান, তুরস্ক ও আফগানিস্তানের বিভিন্ন লোকেশনে। প্রায় দুই বছর ধরে নির্মাণ করা হয়েছে সিনেমাটি।

এর আগে অনন্ত জলিল জানিয়েছিলেন, বিশ্বের ৮০টি দেশে একসঙ্গে মুক্তি পাবে ‘দিন-দ্য ডে’। সিনেমাটি মোট ৫টি ভাষায় মুক্তি পাবে বলে জানা গেছে। মধ্য প্রাচ্যের দেশগুলো যেখানে বাংলাদেশিরা কাজ করেন, সেখানে বাংলা ভাষায় মুক্তি দেওয়ার পরিকল্পনা চলছে।

অত্যাধুনিক সব প্রযুক্তির ব্যবহারে এ সিনেমায় নিজেই নিজেকে ছাড়িয়ে গেছেন অনন্ত জলিল। তার দাবি, তার এই সিনেমাটি হলিউডের সিনেমার চেয়ে কোনো অংশে কম না।

এসএইচ-২৮/১৯/২২ (বিনোদন ডেস্ক)