শাহরুখ খানের সঙ্গে ১৬ বছর কথা বলেননি সানি

সিনেমার শুট থেকে ঝামেলা নাকি গড়িয়েছিল অনেক দূর। ছবি মুক্তির পরও ১৬ বছর একে অপরের সঙ্গে কথা বলেননি শাহরুখ ও সানি। সানি জানান, ওই ঘটনার পর নিজেকে সরিয়ে নিয়েছিলেন। খুব কম দেখা হতো শাহরুখের সঙ্গে। তাই কথা বলার প্রয়োজনও নাকি হয়নি।

সানি তখন সুপারস্টার। আর শাহরুখ তখন বলিউডে একদম নতুন। অভিনেতার দাবি, নবাগত শাহরুখের সামনে নিয়মিত ছোট করা হচ্ছিল তাকে। তাতেই আর মেজাজ ধরে রাখতে পারেননি তিনি। ছবিতে নায়কের ভূমিকায় ছিলেন সানি।

ছবির ক্লাইম্যাক্স সিন ভালো লাগেনি অভিনেতার। পরিচালক যশের সঙ্গে তর্ক বাধে তা নিয়েই। সানির যুক্তি ছিল, ‘ছবিতে আমি কমান্ডো অফিসার। শারীরিকভাবে চূড়ান্ত ফিট। সেখানে একটি ছেলে (নবাগতা শাহরুখ) এসে আমাকে কীভাবে মারতে পারে? তা হলে তো আমায় কমান্ডো মনেই হবে না!’

ভারতীয় সংবাদমাধ্যমকে দেয়া এক সাক্ষাৎকারে প্রায় তিন দশকের আগের স্মৃতিরোমন্থন করছিলেন সানি। সানির দাবি, ‘শাহরুখকে নিয়ে ভয়ানক তর্ক হয়েছিল। রাগের চোটে নিজের মোটা প্যান্টটাই ছিঁড়ে ফেলেছিলাম!’ অভিনেতা জানান, শুটিং চলাকালীন পরিচালকের সঙ্গেও এ বিষয়ে ঝামেলা বাধে তার। নব্বই দশকের সুপারহিট সিনেমা ছিল ‘ডর’।

কিন্তু শুটিং সেটেই হয়েছিল তুমুল ঝামেলা। নায়ক সানি দেওল আর খলনায়ক শাহরুখ খান। সেই সময় কে জানত যে সামান্য বিষয়ে রেগে গিয়ে এমন কিছু করতে পারে সানি। প্রচণ্ড চটে গিয়ে নিজের প্যান্ট তো ছিঁড়েছেনই, এমনকি ১৬ বছর কথা বন্ধ ছিল শাহরুখ-সানির।

এসএইচ-১৭/২২/২২ (বিনোদন ডেস্ক)