সার্জারি প্রসঙ্গে কটাক্ষকারীদের জবাব দিলেন শ্রুতি

নিজেকে সুন্দর দেখানোর জন্য মানুষের নানা আয়োজন, মানুষ মাত্রই সৌন্দর্যের পূজারি। সেই দিক দিয়ে গ্ল্যামার দুনিয়ার তারকারা যে একটু বেশি সৌন্দর্য বেশি সচেতন হবেন সেটাই স্বাভাবিক। কারণ পর্দায় নিজেকে একটু বেশি সুন্দর দেখাতে তারকাদের থাকে একটু বাড়তি সৌন্দর্য।

এমনকি শরীরে কাটাছেঁড়া করতেও তারা এগিয়ে। প্লাস্টিক সার্জারি করে নিজের মুখের নকশা পর্যন্ত বদলে ফেলেছেন একঝাঁক তারকা অভিনেত্রী। আর বলতে গেলেই এটা হরহামেশা। শোনা যাচ্ছে বলিউডের গ্ল্যামারকন্যা শ্রুতি হাসানও প্লাস্টিক সার্জারি করিয়েছেন।

বছর দুয়েক আগে নাক ও ঠোঁটে প্লাস্টিক সার্জারি করিয়েছেন এই অভিনেত্রী। সে সময় থেকেই তাকে বেশ কটাক্ষের শিকার হতে হয়েছে। আর এ বিষয়ে শেষ পর্যন্ত মুখ খুলতে বাধ্য হয়েছেন এই অভিনেত্রী। এক সাক্ষাৎকারে নায়িকা জানিয়েছেন তিনি মুখে প্লাস্টিক সার্জারি করিয়েছেন, এ কথা স্বীকার করতে লজ্জা পান না। সার্জারি করিয়ে তিনি বেশ খুশি। তিনি দেহ ও মনের গতিবিধির স্বাচ্ছন্দ্য পছন্দ করেন।

শ্রুতির মতে, কারও যদি ইচ্ছা করে নিজেকে বেশি ভালোবাসবেন অথবা যেমন আছেন তেমনই থাকবেন- এটা সম্পূর্ণই তার ব্যক্তিগত ইচ্ছা। তার জীবন, তার মুখ, তিনি প্লাস্টিক সার্জারি করিয়েছেন তাতে কার কী বলার থাকতে পারে ক্ষোভ ঝেড়েছেন এই অভিনেত্রী।

কটাক্ষকারীদের উদ্দেশে তিনি বলেন, ‘ভালোবাসা ছড়িয়ে দিন, কুৎসা নয়। আমি প্রতিদিন নিজেকে ভালোবাসতে শিখছি। কারণ, আমার জীবনের সবচেয়ে বড় প্রেমের গল্পটি নিজের সঙ্গেই। আশা করি, আপনাদেরও তা-ই হবে।

এসএইচ-১২/০২/২২ (বিনোদন ডেস্ক)’