দীপিকা নয়, প্রিয়াঙ্কা হবে পরবর্তী ক্যাপ্টেন মার্বেল

দীপিকা নয় প্রিয়াঙ্কাকে দেখা যেতে পারে পরবর্তী ক্যাপ্টেন মার্বেল হিসেবে। বলিউডের দুই সুন্দরীর ছবি দেখেই এক বাক্যেই প্রিয়াঙ্কাকে বেছে নিলেন রুশো ব্রাদার্স।

বলিউড থেকে অনেক তারকাই কাজ করেছেন হলিউডে। তবে এদের মধ্যে হলিউডে নিজেদের শক্ত অবস্থান তৈরি করেছেন দীপিকা পাড়ুকোন আর প্রিয়াঙ্কা চোপড়া। কিন্তু নানা কারণে দুই তারকার মধ্যকার সম্পর্ক ঠিক নেই বলেও খবর ছড়িয়েছে গণমাধ্যমে। শুধু তাই নয়, তাদের নিয়ে ভক্তরাও মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ঝগড়াও করেন, কোন অভিনেত্রী কতটা এগিয়ে।

এবার এই দুই অভিনেত্রীর কাজের লড়াইয়ের আগুনে ঘি ঢেলেছেন হলিউড সিনেমা নির্মাতা রুশো ব্রাদার্স। সম্প্রতি এক ভাইরাল ভিডিওতে দেখা যায় প্রিয়াঙ্কা আর দীপিকার মধ্যে থেকে নতুন ক্যাপ্টেন মার্বেল হিসেবে বেছে নিয়েছেন প্রিয়াঙ্কাকে। আর সেই ভিডিও শেয়ার ও করা হয়েছে প্রিয়াঙ্কা চোপড়ার ফ্যান পেজের পক্ষ থেকেও।

ধানুশকে নিয়ে রুশো ব্রাদার্সের প্রযোজনায় আসছে হলিউড সিনেমা ‘দ্য গ্রে ম্যান’। আর এই সিনেমার প্রিমিয়ারে মুম্বাইয়ের এক অনুষ্ঠানে তাদের প্রশ্ন করা হয় নতুন মার্ভেল হিসেবে কাকে নিতে চান তারা, দীপিকা পাড়ুকোন না প্রিয়াঙ্কা চোপড়াকে? সেখানে ছবি দেখে একটুও না ভেবেও উত্তর আসে, প্রিয়াঙ্কা। আর সঙ্গে তারা বলেন, আমাদের ওকেই বাছতে হবে। আমরা ওর খুব বড় ভক্ত ও খুব ভালো বন্ধু। আমরা একটা প্রোজেক্টেও কাজ করছি। আমরা ওর একটা শো প্রযোজনা করছি, সিটাডেল’।

হলিউডে প্রিয়াঙ্কার ডেবিউ ওয়েব শো ‘সিটাডেল’-এর প্রযোজনা করছিলেন রুশো ব্রাদারস। এরই ধারাবাহিকতায় বারবারই তারা নায়িকাকে প্রশংসায় ভরিয়ে দিয়েছে। এ ছাড়া কিছুদিন আগে এক সাক্ষাৎকারে জো রুশোকে প্রিয়াঙ্কা প্রসঙ্গে বলতে শোনা গেছে, ‘ও একজন দুর্দান্ত স্টার।’

সিটাডেলের কাজ সম্প্রতিই শেষ করেছেন প্রিয়াঙ্কা চোপড়া। সঙ্গে তার হাতে আছে ‘এনডিং থিংগস’, ‘ইটস অল কামিং ব্যাক’। অন্যদিকে দীপিকা পাডুকোনের আসন্ন হিন্দি সিনেমার তালিকায় রয়েছে শাহরুখ খান ও জন আব্রাহামের সঙ্গে ‘পাঠান’ ও হৃতিক রোশন এর সঙ্গে ‘ফাইটার’।

এসএইচ-০৮/২৮/২২ (বিনোদন ডেস্ক)