আলিয়াকে বয়কটের ডাক

‘লাল সিং চাড্ডা’ সিনেমা নিয়ে বেশ তোপের মুখে আছেন আমির খান। তার সিনেমা বয়কটের ডাক এসেছে। আমিরে পর এবার একই নিশানায় পড়েছেন আলিয়া ভাট।

ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাচ্ছে আলিয়া অভিনীত ‘ডার্লিংস’। এ সিনেমায় পারিবারিক নির্যাতন প্রচার করা হচ্ছে বলে অভিযোগ তুলেছেন নেটিজেনরা। একাংশের দাবি, এতে পারিবারিক নির্যাতন প্রচার করা হচ্ছে। তাই সিনেমাটি বয়কট করা হোক।

হ্যাশট্যাগ ‘ব্যান ডার্লিংস’, ‘বয়কট আলিয়া ভাট’ লেখা পোস্ট দেখা গেছে টুইটারে। ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, অভিনয়ের পাশাপাশি সিনেমাটি প্রযোজনা করেছেন আলিয়া ভাট। ক্যারিয়ারের নতুন ইনিংস শুরু করতে যাচ্ছেন তিনি। শাহরুখ খান ও গৌরি খানের প্রযোজনা সংস্থা রেড চিলিজ এন্টারটেইনমেন্টের সঙ্গে জুটি বেঁধে এই সিনেমার সহ-প্রযোজক হয়েছেন আলিয়া।

ট্রেলারে দেখা গেছে, স্বামীকে নির্যাতন করছেন আলিয়া। চেয়ারের সঙ্গে বেঁধে স্বামীকে বসিয়ে রেখেছেন, মারছেনও। এই দৃশ্য মেনে নিতে পারেননি নেটিজেনরা। তাইতো সিনেমাটি বয়কটের ডাক দিয়েছেন।

টুইটারে একজন লিখেছেন, ‘সবার উচিত ডার্লিংসের মতো সিনেমা বয়কট করা।’ গত মঙ্গলবার নয়াদিল্লিতে ‘ডার্লিংস’ সিনেমার প্রচারে গিয়েছিলেন আলিয়া। সেখানে ছবিটির নতুন গান ‘লা ইলাজ’ মুক্তি পায়। এর একদিনের মধ্যেই বয়কটের মুখে পড়লেন তিনি।

এসএইচ-০৩/০৫/২২ (বিনোদন ডেস্ক)