কবে আসছে পরীমনির অনাগত সন্তান?

অনাগত সন্তানের অপেক্ষায় আপাতত সিনেমার কাজ থেকে দূরে আছেন চিত্রনায়িকা পরীমনি। বাসার বাইরেও তার দেখা নেই বললেই চলে। তবে অনাগত সন্তানের অপেক্ষায় কাজ থেকে দূরে থাকলেও সোশ্যাল মিডিয়ায় সরব আছেন অভিনেত্রী। অনাগত সন্তানের জন্য এরইমধ্যে কেনাকাটা শুরু করে দিয়েছেন রাজ ও পরী।

সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে সেখানে দেখা যাচ্ছে, সন্তানের জন্য কেনাকাটা করে পুরো রুম ভরিয়ে ফেলেছেন রাজ-পরী দম্পতি। আর তাদের সেই পোস্টের মন্তব্যের ঘরে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন শুভাকাঙ্ক্ষিরা। এদিকে সন্তান হওয়ার সময় প্রায় ঘনিয়ে এসেছে পরীর। কবে পৃথিবীর আলো দেখবে পরীমনির সন্তান সেই প্রশ্ন জানতে মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করা হলে ওপাশ থেকে কেউ ফোন ধরেননি।

কিন্তু গণমাধ্যম থেকে জানা যায়, ২৮ আগস্ট সন্তান ভূমিষ্ঠ হওয়ার সম্ভাব্য ডেট দিয়েছেন ডাক্তার। গত ১ আগস্ট স্বামী শরীফুল রাজকে সঙ্গে নিয়ে ডাক্তারের কাছে গিয়েছিলেন পরীমনি।

ডাক্তার জানিয়েছেন, পরী ও গর্ভের সন্তান সুস্থ আছে। সম্প্রতি পরীমনের কিছু ছবি নেটিজেনদের নজর কেড়েছে। ছবিতে নায়িকার বেবি বাম্প স্পষ্ট। ঢালি পাড়ার ভবিষ্যৎ মায়ের সেসব ছবিতে ভালোবাসা ও শুভকামনা জানিয়েছেন নেটিজেনরা। চলতি বছরের শুরুর দিকে অভিনেত্রী পরীমনির মা হওয়ার খবর আসে।

১০ জানুয়ারি দুপুরে গণমাধ্যমকে এ তথ্য নিজেই জানান পরীমনি। অনাগত সন্তানের বাবা হিসেবে অভিনেতা শরীফুল রাজের নাম জানান। জানা যায়, পরিচালক গিয়াস উদ্দিন সেলিমের ‘গুণিন’ সিনেমার সেটে তারা প্রেমে পড়েন। ২০১৫ সালে ‘ভালোবাসা সীমাহীন’ চলচ্চিত্রের মাধ্যমে বড় পর্দায় অভিষেক হয় পরীমনির।

এসএইচ-২৭/০৫/২২ (বিনোদন ডেস্ক)