নানি-দাদির সঙ্গে ব্যস্ত রাজ-পরীর ছেলে রাজ্য!

৫ম দিনে হাসপাতালে খোশমেজাজে রাজ্য তার দাদি-নানির সঙ্গে। মাত্র ৫ দিনেই দেশজুড়ে আলোড়ন তুলেছে রাজ-পরীর ছেলে শাহীম মুহাম্মদ রাজ্য। ১১ আগস্ট পৃথিবীতে আগমন ঘটে তার।

পরীর কোলজুড়ে যেন এসেছে রাজপুত্র! এখন তার দিন কাটছে ভীষণ হেসে খেলে। তারই প্রমাণ মিলেছে তার মায়ের ফেসবুক ওয়ালে।

ফেসবুকে চিত্রনায়িকা পরীমণি তার ছেলে রাজ্যর ব্যস্ততার ছবি দিয়ে পোস্ট করেছেন। লিখেছেন, ‘চলিতেছে খোশগল্প ভাবসাব! তার দাদি আর নানির সাথে।’ সেইসাথে হ্যাশট্যাগ দিয়ে লিখেছেন ‘হসপিটাল ডে ৫’ । অর্থাৎ দাদি আর নানির সাথে হেসে-খেলে পৃথিবীতে আগমনের ৫ম দিন পার করছে রাজ্য।

পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে, শুভ্র কাপড়ে মোড়ানো রাজ্যর মাথার কাছে বসে আছেন রাজ্যর দাদি আর পায়ের কাছে রয়েছেন নানি। দুজনেরই মুখে হাসি। আর ছবি দেখে বোঝা যাচ্ছে তিনজনই বেশ খোশ মেজাজে আছেন।

এত সুন্দর মুহূর্তকে ক্যামেরাবন্দি করতে ভোলেননি রাজ্যর বাবা চিত্রনায়ক শরীফুল রাজ। সন্তান আর সুপারহিট সিনেমা দুই মিলিয়ে সৌভাগ্যের সাক্ষী হয়েছেন রাজ। মা, শাশুড়ি আর নবজাতক কেউই তার কাছে কম ভালোবাসার নন। তিনজনকে তাই এক ফ্রেমে এক আবেগে ধরে রেখেছেন তিনি।

পরীমণির এই পোস্ট দেখে মুহূর্তেই রাজ্যর জন্য শুভকামনায় ভরিয়ে দিয়েছে রাজ-পরীর ভক্তরা। একজন তো জিজ্ঞেস করেই বসেছে পরীকে, ‘সত্যি করে বলোতো কেমন লাগছে তোমার কাছে এ মুহূর্তটা!’

এসএইচ-২৫/১৪/২২ (বিনোদন ডেস্ক)