সিদ্ধার্থকে ভুলে এবার যার প্রেমে পড়লেন শেহনাজ

মিডিয়ায় বেশ জনপ্রিয় হলেও বলিউডের ভাইজান সালমান খানের বিগবস হওয়ার পর থেকে বেশ আলোচনায় আছেন শেহনাজ গিল। প্রেমের সম্পর্ক গড়ে ওঠে সিদ্ধার্থ শুক্লার সঙ্গে। কিন্তু হঠাৎ তার মৃত্যুতে কোনোভাবেই নিজেকে সামলাতে পারেননি শেহনাজ। সেই দুঃসময় কি এবার সত্যি কাটিয়ে উঠেছেন তিনি?

কয়েক দিন আগেও বলিউড অঙ্গনে শেহনাজের সঙ্গে প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছিল সালমানের খানের। সিদ্ধার্থের মৃত্যুর সেই দুঃসময়গুলোতে শেহনাজের পাশে ছিলেন তখন সালমান খান।

কিন্তু সেই গুঞ্জনে এবার পানি ঢেলে দিলেন শেহনাজ। বলিউড অঙ্গনে আবার প্রেমের গুঞ্জন উঠেছে তাকে নিয়ে। তবে এবার তার নতুন প্রেমিকের নাম শুনলে অনেকেই একটু অবাক হবেন।

শেহনাজ এবার যার প্রেমে পড়েছেন তার নাম রাঘব জুয়াল। মূলত টিভি তারকা হলেও তাকে মাঝে মাঝে বড় পর্দায়ও অভিনয় করতে দেখা যায়।

সামাজিক যোগাযোগমাধ্যমে শেহনাজ রাঘবের বেশ কিছু ভালোলাগার মুহূর্ত ভাইরাল হলে দর্শকের মনে অনেক প্রশ্নই উঁকি দিতে শুরু করেছে ইতোমধ্যে।

টিভি অ্যাংকর ও ডান্সার রাঘবের সঙ্গে শেহনাজ সালমান খানের নতুন একটি ছবিতে একসঙ্গে কাজ করছেন। ছবির নাম ‘কাভি ঈদ কাভি দিওয়ালি’।

এই ছবির শুটিং সেটে তাদের মধ্যে প্রায়ই খুনসুটি বেধে যায়। যার ভিডিও দেখে নেটিজেনরা নিশ্চিত যে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠেছে। তবে এ বিষয়ে শেহনাজ কিংবা রাঘব কেউই এখনও কোনো মন্তব্য করেননি।

এসএইচ-১৩/১৫/২২ (বিনোদন ডেস্ক)