মামলার চার্জশিটে অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজের নাম

আর্থিক লেনদেনের মামলায় কিছুদিন আগে বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজকে তলব করেছিল ভারতের একটি সংস্থা। তার বিরুদ্ধে কয়েকশ’ কোটি টাকা আত্মসাতের অভিযোগ করেছিলেন সুকেশ চন্দ্র শেখর।

প্রধান অভিযুক্ত সুকেশ চন্দ্র শেখরের বিরুদ্ধে এই মামলার চার্জশিট জমা হয়েছিল আগেই। তার সঙ্গে জ্যাকলিনের সম্পর্ক নিয়ে চর্চাও কম হয়নি। অতীতে দু’জনের ঘনিষ্ঠ ছবিও ছড়িয়ে পড়েছিল নেটমাধ্যমে। সন্দেহভাজনদের তালিকায় আগেই শামিল হয়েছিল জ্যাকলিনের নাম। এ বার অতিরিক্ত চার্জশিটে অভিযুক্ত হিসেবে তার নাম জুড়ে দিল এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)।

যাবতীয় বিতর্কের মাঝেই নিজেকে খোলা চিঠি দিলেন জ্যাকলিন। যা তার ইনস্টাগ্রাম স্টোরিতে দেখা যাচ্ছে। কঠিন সময়ে যেন নিজেই নিজেকে সাহস জোগাচ্ছেন তিনি। তার পোস্টে লেখা, ‘যা কিছু ভালো, তা আমার প্রাপ্য। আমি যেমন, সে ভাবেই নিজেকে গ্রহণ করেছি। সব ঠিক হয়ে যাবে। আমি সাহসী। নিজের সব স্বপ্ন পূরণ করব। আমি পারবই।’

ইন্ডাস্ট্রির গুঞ্জন, সুকেশের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন জ্যাকলিন। বহুমূল্য হীরার আংটি দিয়ে নাকি অভিনেত্রীকে প্রেম নিবেদন করেছিলেন তিনি। ইডি সূত্রের দাবি, শুরু থেকেই জ্যাকলিন জানতেন সুকেশ একজন তোলাবাজ। সব জেনে-বুঝেই তার তোলাবাজির টাকায় নানা সুযোগ-সুবিধা উপভোগ করেছেন।

জানা যায়, রানবাক্সির মতো বড় কোম্পানির প্রোমোটার শিবিন্দর সিং ও মালবিন্দর সিংকের পরিবারকে ২০০ কোটি টাকার প্রতারণা করার অভিযোগ রয়েছে সুকেশের বিরুদ্ধে। সুকেশ চন্দ্র শেখর অভিনেত্রীর কাছ থেকেও টাকা নিয়েছেন। সাক্ষী হিসেবে যার জেরা চলছিল, সে নিজেই প্রতারণার শিকার।

এসএইচ-১৮/১৭/২২ (বিনোদন ডেস্ক)