জয়ার সেলফিতে ফুটবল তারকা কৃষ্ণা-সানজিদা

প্রথমবার সাফ চ্যাম্পিয়ন হয়ে দেশের নারী ফুটবলাররা এখন ‘টক অব দ্য কান্ট্রি’। নেপাল থেকে জয়ী হয়ে ট্রফি হাতে বুধবার দেশে ফেরে চ্যাম্পিয়ন দলটি। ঐতিহাসিক জয়ের সাক্ষী হয়েছে গোটা দেশের মানুষ। সাধারণ মানুষের পাশাপাশি এদিন বাংলার মেয়েদের অর্জনে গলা ফাটিয়েছেন শোবিজ অঙ্গনের তারকারাও।

দেশে ফেরার এক দিন পর দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসানের সেলফিতে দেখা গেল দেশের ফুটবল তারকা কৃষ্ণা রাণী সরকার ও সানজিদা আক্তারকে! বৃহস্পতিবার জয়া আহসান তার ফেসবুকে দুটি ছবি পোস্ট করেন। যেখানে ভিক্টোরি সাইন দেখিয়ে পোজ দিতে দেখা গেছে কৃষ্ণা ও সানজিদাকে।

দুটি ছবি পোস্ট করে জয়া লিখেছেন, ‘স্বাধীন বাংলা ফুটবল দলের গৌরবোজ্জ্বল অবদান আমাদের মুক্তিযুদ্ধকালীন সংগ্রামে এক জাদুময়ী নিয়ামক শক্তি হিসেবে কাজ করেছে।

আজ সাফজয়ী নারী ফুটবল দলের এই ঐতিহাসিক জয় যেমন আমাদের গোটা বাংলাদেশকে একত্রিত করেছে, ঠিক তেমনি আমাদের মেয়েরা সুপ্ত নারীবিদ্বেষী দানবদের বুড়ো আঙুল দেখিয়ে এক আলোকিত নতুন বাংলাদেশ গড়ার যাত্রা শুরু করল।’

ছবিতে দেখা যায়, তারকা জয়া আহসান কৃষ্ণা-সানজিদাকে জড়িয়ে ধরেন। কথা বলেন তাদের সঙ্গে। জানান অভিনন্দন। কৃষ্ণা-সানজিদা ও কোচের সঙ্গে জয়া ও নির্মাতা মাহমুদ দিদারের কয়েকটি স্থিরচিত্রও পোস্ট করা হয়েছে ‘বিউটি সার্কাস’-এর অফিশিয়াল ফেসবুক পেজ থেকে।

এদিকে জয়া আহসান অভিনীত ‘বিউটি সার্কাস’ সিনেমাটি আগামীকাল মুক্তি পেতে যাচ্ছে। সিনেমাটির প্রচারণায় বেশ ব্যস্ত সময় পার করছেন এই অভিনেত্রী।

এসএইচ-২১/২২/২২ (বিনোদন ডেস্ক)