নতুন প্রেমে মজেছেন টাইটানিকের জ্যাক?

লিওনার্ডো ডি ক্যাপ্রিও ও জিজি হাদিদ নিজমুখে না বললেও প্রেমই করছেন তারা। লিওনার্দো ও জিজির রসায়ন সম্পর্কে নানা গুঞ্জন। মিলান ফ্যাশন সপ্তাহে জিজিকে সঙ্গ দিলেন ‘টাইটানিক’-এর জ্যাক।

এবার আর জল্পনা নয়, জানা গেল সত্যিই প্রেম করছেন লিওনার্দো ডিক্যাপ্রিও ও জিজি হাদিদ। গোপন সূত্রে খবর, তারা আর রাখঢাক করছেন না। যেখানে-সেখানে একসঙ্গে দেখা মিলছে দুই তারকার। মিলান ফ্যাশন উইক উপলক্ষে ইতালি যেতে হয়েছে মডেল জিজিকে। সেখানে গিয়ে তার সঙ্গে দেখা করেছেন ‘টাইটানিক’-এর জ্যাক। তারা কেবল শয্যাসঙ্গী নন, এমনটাই নিশ্চিত করছে সূত্র।

যদিও সম্প্রতি মিলানের রাস্তায় একাই ঘুরতে দেখা গেছে জিজিকে। অনুরাগীরা এসে অটোগ্রাফ নিয়ে গেছেন। কালো জাম্পস্যুটে র‌্যাম্পে হেঁটেও নজর কেড়েছেন তিনি। তবে কি লিও কেবল অপেক্ষা করছিলেন হোটেল ঘরে? মাসের শুরুতেই জুটিকে একসঙ্গে দেখা গিয়েছিল নিউইয়র্কের কাসা সিপারিনিতে।

৪৭ বছরের লিওর সঙ্গে মাখোমাখো রসায়নে ডুবে ২৭-এর জিজি। ডাইনিং রুমে পরস্পরের গা ঘেঁষে বসে থাকতে দেখা গিয়েছিল তাদের। হাসি-গল্পে মশগুল ছিলেন। যদিও তাদের একসঙ্গে দেখে তেলে-বেগুনে জ্বলছেন দুজনেরই আগের পক্ষ। জিজির সাবেক প্রেমিক জাইন মালিক চান প্রেম-প্রেম খেলা ছেড়ে জিজি আবার তার সঙ্গে সম্পর্কে ফিরে আসুক। ২০১৫ সাল থেকে একসঙ্গে থাকার পর ২০২১ সালে নানা জটিলতায় সম্পর্ক ভাঙে জাইন আর জিজির।

অন্যদিকে লিওকে জিজির সঙ্গে দেখে ঈর্ষান্বিত ক্যামিলা। ২০১৭ সাল থেকে ক্যামিলা মরবোনের সম্পর্কে ছিলেন অভিনেতা। ক্যামিলা এ বছর ২৫-এ পা দিতেই সেই সম্পর্ক ভেঙে যায়। তারপরই নায়কের মন যায় মডেল-তারকা জিজি হাদিদের দিকে। ২৭ বছরের সুন্দরীর সঙ্গে উদ্দাম প্রেমে মেতেছিলেন অভিনেতা, এমনটাই জানা যায়।

অনেকে মনে করছেন, ক্যামিলার সঙ্গে সম্পর্কে থাকাকালীনও জিজির প্রতি ঝুঁকেছেন লিওনার্দো। সূত্রের খবর, এই কয়েক বছরে বেশ কয়েকবার মনোমালিন্য হয় ক্যামিলা আর লিওর। তারা সাময়িক বিরতি নেন সম্পর্কে। সে সময়ও নাকি জিজির কাছেই ছুটে গিয়েছিলেন ‘ক্যাচ মি ইফ ইউ ক্যান’-এর অভিনেতা। আর এখন তো কেবল সম্পর্কে সিলমোহর পড়ার অপেক্ষা।

এসএইচ-১৯/২৪/২২ (বিনোদন ডেস্ক)