সমর্থক ব্রাজিলের হলেও গায়ে জড়িয়েছেন আর্জেন্টিনার জার্সি

আগামী ২০ নভেম্বর থেকে শুরু হতে যাচ্ছে বিশ্বকাপ ফুটবল। ৩২ দেশ লড়বে একটি শিরোপার জন্য। সীমা ছাড়ানো এই উন্মাদনায় ভেসেছে বাংলাদেশের ফুটবলপ্রেমীরা। ইতোমধ্যে অনেকেই সামাজিক যোগাযোগমাধ্যমে নিজেদের পছন্দের খেলোয়াড় ও দলের ছবি শেয়ার দিচ্ছেন। সেই তালিকায় আছেন ঢাকাই চলচ্চিত্রের আলোচিত চিত্রনায়িকা অপু বিশ্বাসও।

ব্রাজিল দলের সমর্থক হয়েও তিনি আর্জেন্টিনার জার্সি পরে ফটোশুটে অংশ নিয়েছেন। ব্রাজিল দলের সাপোর্টার হয়ে কেন আর্জেন্টিনার জার্সি গায়ে চড়িয়েছিলেন – তা নিয়ে ট্রলড হন এই নায়িকা।

এ বিষয়ে অপু বিশ্বাস বলেন, ‘হ্যাঁ,আমাকে নিয়ে একটা ট্রল হয়। অনেকে ট্রল করে বলেন, আগে তো আর্জেন্টিনাকে সমর্থন করতেন, এখন কেন ব্রাজিলকে সমর্থন করছেন?। আসলে আমি একটা ফটোশুটে অংশ নিয়েছিলাম। তখন আমি খেলা বুঝতাম না। আমাকে বলা হলো বিশ্বকাপ ফুটবল হচ্ছে, একটা ফটোশুট করতে হবে।

সেখানে তিশা আপু (নুসরাত ইমরোজ তিশা) ছিলেন, আসিফ ভাই (আসিফ আকবর) ছিলেন। তারা সবাই ব্রাজিলের জার্সি পরে ফেলেছেন। তখন কোনো জার্সি না পেয়ে আর্জেন্টিনার জার্সি পরেছিলাম। দর্শকরা এখনো সেই ছবি নিয়ে ট্রল করেন। বিষয়টা এমন না যে আমি আগে আর্জেন্টিনা করতাম এখন ব্রাজিল করি। আগে না বুঝেই সাপোর্ট করতাম এখন বুঝে সাপোর্ট করি।’

কেন বর্তমানে ব্রাজিল দল সমর্থন করেন সে ব্যাখ্যাও দিলেন অপু। এ ঢালিউড কুইন বললেন, ‘ব্রাজিলের খেলোয়াড়দের খেলায় আলাদা একটা ছন্দ আছে, যা অন্য দলের ক্ষেত্রে আমি অনুভব করি না। তাই আমি ব্রাজিলের সাপোর্টার। ফুটবল খেলা যারা পছন্দ করেন এবং বোঝেন তারা ব্রাজিলকে সাপোর্ট করবেন।’

এসএইচ-০৩/১৬/২২ (বিনোদন ডেস্ক)