শাবনূরের নতুন প্রেমের গুঞ্জন

ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী শাবনূর। নব্বই দশকের এই অভিনেত্রী সিনেমা ছেড়েছেন অনেক বছর কিন্তু তার জনপ্রিয়তায় একটুও ভাটা পড়েনি।

সিনেমা অঙ্গন থেকে হারিয়ে যাওয়া জনপ্রিয় এই তারকা দেশ ছেড়ে কয়েক বছর ধরে বসবাস করছেন অস্ট্রেলিয়ার সিডনিতে। দেশের বাইরে থাকলেও তার ছোট ছোট বিষয়েও খবরের শিরোনামে পরিণত হন শাবনূর।

সম্প্রতি শাবনূর তার অফিসিয়াল ফেসবুক পেজে এক লোকের সঙ্গে বেশকিছু ছবি প্রকাশ করেছেন। ছবিগুলো সামনে আসার পর মুহূর্তেই তা ভাইরাল হয়ে যায়, ছড়িয়ে পড়ে ফেসবুকের বিভিন্ন গ্রুপে। নেটিজেনরা ধারণা করছেন, সম্ভবত ওই ব্যক্তির সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন শাবনূর।

বুধবার শাবনূরের ফেসবুক ও ইনস্টাগ্রাম থেকে এমন ডজন খানেক ছবি প্রকাশ হয়। যেখানে ক্যাপশনে লেখা হয়, ‘ফটোশুট।’ একটি ছবিতে দেখা যায়, ওই ব্যক্তির কাঁধে মাথা রেখে তার শরীরের সঙ্গে একেবারে মিশে গিয়ে পোজ দিয়েছেন শাবনূর। দুজনের মুখেই হাসি। স্বামী-স্ত্রী বা প্রেমিক-প্রেমিকা যেমন ঘনিষ্ঠ অবস্থায় ধরা দেন, ছবিগুলো ঠিক তেমন।

আরেকটি ছবিতে দেখা যায়, শাবনূরের ঘাড়ের ওপর দিয়ে হাত দিয়ে তাকে জাপটে ধরে রেখেছেন ওই ব্যক্তি। আরেকটিতে দেখা যায়, ওই ব্যক্তি বসে আছেন এবং শাবনূর পেছন থেকে যুবকের ঘাড়ের ওপর হাত রেখে তার দিকে ঝুঁকে হাসিমুখে পোজ দিয়েছেন।

যদিও শাবনূর ওই যুবককে জাস্ট ফ্রেন্ড বলে দাবি করেছেন। তবে ফেসবুকে ছড়িয়ে পড়া ছবিগুলো দেখে এই দাবি মানতে নারাজ নেটিজেনরা। তাদের মন্তব্য, জাস্ট ফ্রেন্ডের সঙ্গে কেউ এমন ঘনিষ্ঠভাবে পোজ দিয়ে ছবি তোলে না। অনেকে আবার বলছেন, অস্ট্রেলিয়ায় গিয়ে সে দেশের কালচার ফলো করছেন শাবনূর, তাই ওরকম ছবি তুলেছেন। তবে শাবনূরের অনুরাগীরা আশা করছেন, শাবনূর ওই ব্যক্তির পরিচয় জানাবেন। সেই সঙ্গে খোলাসা করবেন তাদের ভেতরকার সম্পর্ক।

পেশায় ব্যবসায়ী অনিক মাহমুদ হৃদয়কে ২০১২ সালের ২৮ ডিসেম্বর বিয়ে করেন শাবনূর। ২০১৩ সালের ২৯ ডিসেম্বর তাদের সংসারে আসে পুত্রসন্তান আইজান নিহান। জানা গেছে ২০২০ সালে শাবনূর ও অনিকের ডিভোর্স হয়ে গেছে। যদিও সে বিষয়ে এখনো কেউই আনুষ্ঠানিকভাবে কিছুই প্রকাশ করেননি।

এসএইচ-ি১৯/২৪/২২ (বিনোদন ডেস্ক)