বুবলীর বিশ্বকাপ শুরু, ব্রাজিলে যোগ দিতে মিমের আহ্বান

শুরু হয়েছে ‘গ্রেটেস্ট শো অন আর্থ’ নামে খ্যাত বিশ্বকাপ ফুটবলের এবারের আসর। ইতিমধ্যে আর্জেন্টিনা ও ব্রাজিল— দুদলই নেমেছে মাঠে। তবে সৌদি আরবের কাছে পরাজয় বরণ করেছে মেসির দল।

এদিকে কাতারের লুসাইল স্টেডিয়ামে সার্বিয়ার বিপক্ষে রিচার্লিসনের জোড়া গোলে ২-০ ব্যবধানে জয় পায় পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়ন ব্রাজিল। আর এর পরই উচ্ছ্বাসে ফেটে পড়েন ব্রাজিল সমর্থকরা।

আর্জেন্টিনার পরাজয় এবং ব্রাজিলের জয়ে দেশের ব্রাজিল সমর্থকরা উৎসবের আনন্দে মেতে আছে। ব্যতিক্রম নন তারকারাও। সোশ্যাল মিডিয়ায় নিজেদের পছন্দের দলের গুণগান যেমন করছেন, তেমনি অন্য দলের সমর্থকদের তাচ্ছিল্য করতেও ছাড়ছেন না।

ব্রাজিলের সমর্থক চিত্রনায়িকা শবনম বুবলী। ব্যক্তিগত জীবনের ইস্যুতে বর্তমানে আলোচনার কেন্দ্রে তিনি। শাকিব খানের সঙ্গে সম্পর্কের টানাপড়েন নিয়ে বিভিন্ন গণমাধ্যমের সঙ্গে কথা বলেছেন, আবার অংশ নিয়েছেন শুটিংয়েও। এসবের মাঝেও প্রিয় দলের খেলা দেখতে ভোলেননি তিনি।

২-০ গোলে ব্রাজিলের দারুণ জয়ের পর বুবলী তার ফেসবুক পোস্টে লিখেছেন, ‘ওহ ব্রাজিল। বিশ্বকাপ ফুটবল যে শুরু হয়েছে, ফিলটা আজকে পাচ্ছি।’

এছাড়া ব্রাজিলের এই জয়ে চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম আরও উচ্ছ্বসিত হয়ে অনুভূতি প্রকাশ করলেন। পছন্দের দল ব্রাজিলের জয়ের পর তিনি আর্জেন্টিনা ভক্তদের আহ্বান জানালেন ব্রাজিলের পক্ষে আসতে। তিনি একটি ফরমের ছবি শেয়ার করেছেন তিনি। যেখানে লেখা রয়েছে ‘আর্জেন্টিনা থেকে ব্রাজিলে যোগদান ফরম’। সঙ্গে মিম বলেছেন, এখনও সময় আছে। ভালোভাবে চিন্তা করুন। ওয়েলডান ব্রাজিল। এরপরেই আরেকটি স্ট্যাটাসে মিম লিখেছেন, ‘ভিভা ও ব্রাজিল! মিশন হেক্সার পথে। প্রথম ম্যাচেই জয়, এটিই খেলা। শুভরাত্রি।’

এসএইচ-০৬/২৫/২২ (বিনোদন ডেস্ক)