জেনিফার লোপেজের ইনস্টাগ্রামের সব পোস্ট ও ছবি গায়েব

হলিউডের ভক্ত অথচ জেনিফার লোপেজের নাম জানা নেই, এমন কাউকে খুঁজে পাওয়া মুশকিল। সোশাল মিডিয়ায় তার অগণিত ফলোয়ার। সেই সোশাল মিডিয়াতে ঘটেছে অদ্ভুত ঘটনা। হঠাৎ করেই লোপেজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের সব পোস্ট ও ছবি হঠাৎ গায়েব হয়ে গেছে।

কোনো ধরনের ব্যাখ্যা ছাড়াই ফেইসবুক, টুইটার ও টিকটকে এই তারকার অ্যাকাউন্টগুলোতে যেন অন্ধকার নেমে এসেছে। ব্রিটিশ ট্যাবলয়েড ডেইলি মেইলের এক প্রতিবেদনে বলা হয়, ইনস্টাগ্রামে জেনিফার লোপেজের ‘জেএলও’ অ্যাকাউন্টের ফলোয়ার ২২৬ মিলিয়ন। গত মঙ্গলবার থেকে সেখানে কোনও পোস্ট নেই; প্রোফাইল ছবির জায়গায় দেখা যাচ্ছে শুধু কালো রঙের বৃত্ত।

টুইটারে লোপেজের ফলোয়ার ৪৫ দশমিক ৫ মিলিয়ন; টিকটকে ১৫ দশমিক ৪ মিলিয়ন। ওই দুই অ্যাকাউন্টেরও প্রোফাইল ছবিতে শুধু কালো রঙ, কোনও ছবি নেই। তবে পুরনো পোস্টগুলো আছে। আর ৬০ মিলিয়ন ফলোয়ারের ফেইসবুক অ্যাকাউন্টে কভার ফটো এবং প্রোফাইল পিকচারের জায়গায় কালো প্রেক্ষাপটে কেবল জেনিফার লোপেজের নাম দেখা যাচ্ছে।

‘জেএলও’ ইনস্টাগ্রাম অ্যাকাউন্টটিতে গত মঙ্গলবার থেকে কোনো পোস্ট নেই। বিষয়টি নিয়ে জানতে চাইলেও ডেইলি মেইলের কাছে লোপেজের প্রতিনিধি মুখ খুলতে রাজি হননি।

এদিকে লোপেজ মন দিয়েছেন সিনেমার কাজে। রোমান্টিক ও কমেডি ঘরানার একটি সিনেমায় তিনি অভিনেতা ওয়েন উইলসনের সঙ্গে কাজ করছেন। এ ছাড়া ডিসেম্বরে তাকে ‘শটগান ওয়েডিং’ সিনেমাতেও দেখা যাবে। নেটফ্লিক্স ও নিজের ন্যুয়োরিকান প্রোডাকশনের ব্যানারে ‘দ্য মাদার’ সিনেমায় আততায়ীর ভূমিকায় ধরা দিচ্ছেন লোপেজ, এ ছবিটি মুক্তি পাবে আগামী বছর।

এসএইচ-১২/২৫/২২ (বিনোদন ডেস্ক)