মৃত্যুর আগে যার সঙ্গে ভিডিও কলে ছিলেন তুনিশা

অভিনেত্রী তুনিশা শর্মা মৃত্যুর মামলার জট কিছুতেই খুলছে না। আদালতে কয়েকদিন আগেই শীজান খানের আইনজীবী দাবি করেন, ডেটিং অ্যাপ টিন্ডারে যুক্ত হয়েছিলেন তুনিশা। সেখানেই তার পরিচয় হয় আলি নামের এক ব্যক্তির সঙ্গে। নিয়মিত কথাবার্তা চলত তাদের।

মৃত্যুর আগে আলির সংস্থার সঙ্গে যুক্তও হয়ে গিয়েছিলেন অভিনেত্রী। কিন্তু কে এই আলি? সেই প্রসঙ্গে মুখ খুললেন অভিনেত্রীর চাচা পবন শর্মা।

গত ৫ বছর ধরে তুনিশা ও আলি একে অপরকে চেনেন বলে জানান অভিনেত্রীর চাচা। শীজানের আইনজীবী যে দাবি করেছেন তুনিশা ও আলি সম্পর্কে এবার তার পাল্টা জবাবে অভিনেত্রীর চাচা বলেন, ‘আলি তুনিশার জিম প্রশিক্ষক। পাঁচ বছর আগে তুনিশার সঙ্গে পরিচয় হয়। মাঝে যোগাযোগ বন্ধ হয়ে যায়। শীজানের সঙ্গে সম্পর্ক ভেঙে যাওয়ার পর তিনি আলিকে ডেটিং অ্যাপে দেখার পর একের অপরের নম্বর আদানপ্রদান করেন।’

পবন শর্মা আরও জানান, ‘তুনিশা সবার সঙ্গেই যোগাযোগ রাখতেন। একে অপরের ভালো বন্ধু ছিলেন তারা। কিন্তু মৃত্যুর আগে আলির সঙ্গে কথা বলার অভিযোগ একেবারেই ভিত্তিহীন।’

এদিকে, কেন অকালে চলে গেলেন ২০ বছরের তুনিশা? এ নিয়ে নানা প্রশ্ন উঠছে। সম্পর্কে ভাঙাগড়া নাকি পারিবারিক কোনো কারণ? এমন রহস্যময় মৃত্যুর ঘটনায় দিন দিন যেন আরও জটিল হচ্ছে অভিনেত্রীর মৃত্যু মামলা।

এসএ-১২/০১/২৩ (বিনোদন ডেস্ক)