নোরাকে গার্লফ্রেন্ড হওয়ার প্রস্তাব!

২০০ কোটি রূপি আর্থিক তছরুপের মামলায় সম্প্রতি দিল্লির পাতিয়ালা হাউস কোর্টে সুকেশ চন্দ্রশেখরের বিরুদ্ধে অভিযোগ এনেছেন অভিনেত্রী নোরা ফাতেহি। তার অভিযোগ, গার্লফ্রেন্ড হওয়ার শর্ত দিয়ে তাকে বিলাসবহুল জীবনযাপন দেওয়ার প্রস্তাব দিয়েছিলেন সুকেশ চন্দ্রশেখর।

মঙ্গলবার (১৭ জানুয়ারি) দিল্লির পাতিয়ালা হাউস কোর্টে নিজের বয়ান রেকর্ড করেন নোরা ফাতেহি। নোরা বলেন, অনেকেই দাবি করছেন, মধ্যস্থতাকারী পিঙ্কি ইরানির সাহায্য নিয়ে তিনি সুকেশের কাছ থেকে সমস্ত সুযোগ সুবিধা নিতে চেয়েছেন। তবে আদপে সেটা ঘটেনি, সুকেশ চন্দ্রশেখরই তাকে দামি বাড়ি, গাড়ি থেকে শুরু করে বিলাসবহুল জীবনযাপন দিতে চেয়েছিলেন, পরিবর্তে গার্লফ্রেন্ড হিসাবে নিজের জীবনে তার সঙ্গ চেয়েছিলেন।

নোরা আরও জানিয়েছেন প্রথমদিকে আমি সুকেশকে চিনতাম না, ভেবেছিলাম উনি হয়ত এলএস করপোরেশন নামে ওই কোম্পানিতে চাকরি করেন। সুকেশের সঙ্গে আমার কখনো ব্যক্তিগত যোগাযোগ ছিল না, ওর কোনো ফোন নাম্বরও আমার কাছে ছিল না। এমনকি আমি কোনদিন সুকেশের সঙ্গে দেখা করিনি।

নোরার দাবি, ২০০ কোটির আর্থিক তছরুপের মামলায় তার কোনও যোগ নেই। সুকেশকেও তিনি চেনেন না। তিনি শুধুমাত্র এই চক্রের শিকার। যদিও জ্যাকলিনের পাশাপাশি নোরার বিরুদ্ধেও সুকেশের কাছ থেকে দামি গাড়ি, ব্যাগ, হীরে গয়না সব বিভিন্ন দামি উপহার নেওয়ার অভিযোগ রয়েছে। তবে এই মামলায় নোরা ফাতেহিকে সাক্ষী করেছে ইডি। সাক্ষী হিসাবেই তার বয়ান রেকর্ড করা হয়েছে।

এসএ-১৯/০১/২৩ (বিনোদন ডেস্ক)