স্বামীর সঙ্গে জন্মদিনের ছবিতে ভাইরাল শুভশ্রী

কলকাতার জনপ্রিয় তারকা দম্পতি শুভশ্রী গঙ্গোপাধ্যায়-রাজ চক্রবর্তী। মঙ্গলবার (২১ ফেব্রুয়ারি) ৪৮তম জন্মদিন ছিল অভিনেত্রীর স্বামী রাজের। এ দিন জন্মদিনকে আরও স্পেশাল করতে নানা আয়োজন করেছিলেন শুভশ্রী।

মঙ্গলবার গভীর রাতে নিজের সোশ্যাল হ্যান্ডেলে সেই জন্মদিনেরই কিছু ছবি শেয়ার করেছেন লাস্যময়ী এই অভিনেত্রী। ছবির ক্যাপশনে স্বামী রাজকে ট্যাগ করে লিখেছেন, শুভ জন্মদিন আমার ভালবাসা। সেই সঙ্গে জুড়ে দিয়েছেন একটি লাভ ইমোজি। আর মুহূর্তেই সেই ছবিগুলো ভাইরাল হয়ে যায়।

ওই ছবিগুলোতে দেখা যায়, শুভশ্রীর পরনে রয়েছে একটি লাল শর্ট ড্রেস এবং রাজ পরেছেন কালো শার্ট-প্যান্ট। এ দিন রাতে ডিনারে আউটে গিয়েছিলেন এই তারকা দম্পতি।

সেখানে গভীর ভাবে চুম্বনরত অবস্থায় দেখা যায় রাজ-শুভশ্রীকে। এ ছাড়া একে অন্যকে জড়িয়েও পোজ দিয়েছেন ক্যামেরায়। বন্ধুদের সঙ্গে নিয়ে কেক কেটে স্বামীর জন্মদিন পালন করেন এই অভিনেত্রী।

ইতোমধ্যেই ওই পোস্টের নিচে ৬৪ হাজার প্রতিক্রিয়া পড়েছেন নেটিজেনদের। সেই সঙ্গে ৪২১ বার শেয়ারও হয়েছে পোস্টটি। শোবিজ অঙ্গনের তারকা থেকে শুরু করে মন্তব্য করেছেন তার ভক্ত-অনুরাগীরাও।

অভিনেত্রী শ্রীমা ভট্টাচার্য লিখেছেন, ‘পারফেক্ট’। উষসী সেনগুপ্ত লেখেন, ‘গোলস’। এমনকি ঋতুপর্ণা সেনগুপ্তও ভালোবাসা জানিয়েছেন তাদের এই পোস্টে। অভিনেত্রীর স্বামীকে এত ঘন ঘন চুমু খাওয়া দেখে নেটিজেনদের মধ্যে কয়েকজন বেশ মজা করে পোস্ট শেয়ার করে লেখেন, ‘ইন্দুবালা চুমুর হোটেল’।

প্রসঙ্গত, শুভশ্রীর অভিনীত আসন্ন সিরিজ ‘ইন্দুবালা ভাতের হোটেল’। আর এই ছবির মাধ্যমেই ওটিটিতে পা রাখছেন এ নায়িকা। এটি নির্মাণ করেছেন দেবালয় ভট্টাচার্য। ছবির মুখ্য চরিত্রে অভিনয় করছেন শুভশ্রী।

এসএ-২২/০২/২৩ (বিনোদন ডেস্ক)