শ্রাবন্তীর-রোশনের মামলায় নতুন মোড়

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। অভিনেত্রী ও তার তৃতীয় স্বামী রোশন সিংয়ের মামলায় নতুন মোড় নিয়েছে। ভারতীয় দণ্ডবিধির ১২৫ ধারায় রোশনের বিরুদ্ধে যে খোরপোশের মামলা করেছিলেন তিনি। কিন্তু আপাতত সেই মামলার স্থগিতের নির্দেশ দিয়েছেন আদালত।

মঙ্গলবার (১৪ মার্চ) এই নির্দেশ দেন আদালত। তবে ওই মামলায় মিথ্যা সাক্ষ্য দেওয়ায় অভিনেত্রীর বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৪০ ধারায় পাল্টা ‘পারজারি’ মামলা করেছিলেন রোশনও, সেটা চলবে বলেই জানিয়েছেন আদালত।

রোশনের আইনজীবী সংবাদমাধ্যমে বলেন, আদালত জানিয়েছেন, পারজারি মামলার নিষ্পত্তি না হওয়া পর্যন্ত অভিনেত্রীর খোরপোশের মামলায় স্টে অর্ডার দিয়েছে আদালত।

তবে এই প্রসঙ্গে রোশানের সঙ্গে যোগাযোগ করা হলে আদালতের সিদ্ধান্তে খুশি হয়েছেন বলে জানান তিনি। এ দিকে শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলেও ফোন ধরেননি তিনি।

প্রসঙ্গত, বরাবরই ব্যক্তিগত জীবন নিয়ে আলোচনার তুঙ্গে থাকেন শ্রাবন্তী। ২০২০ সালে তৃতীয় বারের মতো রোশন সিংহের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন শ্রাবন্তী। বছর না ঘুরতেই ২০২১ সালে বিবাহবিচ্ছেদ হয় অভিনেত্রীর। প্রায় দু’বছর ধরেই চলছে এই মামলা।

এসএ-১৬/১৫/২৩ (বিনোদন ডেস্ক)