নতুন সিনেমার শুটিংয়ে গুরুতর আহত দিব্যা

এই মুহূর্তে লন্ডনে নিজের পরবর্তী সিনেমার শ্যুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন অভিনেত্রী-প্রযোজক দিব্যা খোসলা কুমার। শ্যুটিংয়ের সময় গুরুতর চোট পেয়েছেন এই অভিনেত্রী। একটি অ্যাকশন দৃশ্যের শ্যুটিং করতে গিয়ে আহত হন তিনি। চোট পাওয়ায় দিব্যার ফর্সা গালে লাল লাল ছোপ পড়েছে। চোটের বেশ কয়েকটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেছেন এই তারকা। যা দেখে উদ্বেগ প্রকাশ করেছেন তার ভক্ত-অনুরাগীরা। এনডিটিভি’র এক প্রতিবেদনে এ তথ্য জানা গেছে।

দিব্যা তার পোস্টে লিখেছেন, ‘একটি অ্যাকশন দৃশ্যের শ্যুট চলাকালীন গুরুতর আহত হই। তবে থামলে চলবে না। শো মাস্ট গো অন। আপনাদের আশীর্বাদ কাম্য’। এই মুহূর্তে লন্ডনে রয়েছেন দিব্যা। তবে কোন সিনেমার শ্যুটিং গিয়ে এমন অঘটন তা জানাননি তিনি।

টি-সিরিজের কর্ণধার ভূষণকুমারকে বিয়ের পরে রাতারাতি ইন্ডাস্ট্রির নজরে আসেন দিব্যা। আগে তার কোনো অস্তিত্ব না থাকলেও বর্তমানে তিনি ইন্ডাস্ট্রির সবচেয়ে বড় প্রযোজনা সংস্থার মালিক।

বিয়ের পরে অভিনয় থেকে ধীরে ধীরে প্রযোজনায় পা রাখেন দিব্যা। মুম্বাইয়ে একটি প্রতিষ্ঠান থেকে সিনেম্যাটোগ্রাফি নিয়ে কোর্স করেন তিনি। টি-সিরিজের হয়ে মিউজিক ভিডিও পরিচালনা করতে থাকেন তিনি।

প্রায় ২০টি মিউজিক ভিডিওর পরে দিব্যা ছবি পরিচালনায় হাত দেন। তার পরিচালিত প্রথম ছবি ‘ইয়ারিয়ান’, তার পর ‘সানাম রে’। খুব শীঘ্রই আসতে চলেছে ‘ইয়ারিয়ান ২’। এই সিনেমায় দিব্যার বিপরীতে দেখা যাবে অভিনেতা যশ দাশগুপ্তকে।

এসএ-৪/১৬/২৩ (বিনোদন ডেস্ক)