সোনু নিগমের বাড়ি থেকে ৯৩ লাখ টাকা চুরি

বলিউড গায়ক সোনু নিগমের বাড়িতে চুরির ঘটনা ঘটেছে। মুম্বাইয়ের বাড়িতে বসবাস করেন সোনু নিগমের বাবা অগম নিগম। গত ১৯-২০ মার্চ এ বাড়ি থেকে ৭২ লাখ রুপি চুরি হয়েছে।

এনডিটিভি জানিয়েছে, মুম্বাইয়ের পশ্চিম আন্ধেরির ওশিয়ারায় থাকেন সোনু নিগমের বাবা। গত ১৯-২০ মার্চ এ বাড়িতে চুরির ঘটনাটি ঘটেছে। বুধবার (২২ মার্চ) ওশিয়ারা থানায় মামলা দায়ের করেছেন সোনু নিগমের বোন নিকিতা।

নিকিতা জানান, রেহান নামে একটি ছেলেকে গাড়ি চালকের চাকরিতে রেখেছিলেন বাবা। প্রায় আট মাস কাজ করেছে সে। কিন্তু তার কাজে সন্তুষ্ট না হওয়ায় তাকে বরখাস্ত করা হয়। গত রোববার দুপুরের খাবার খেতে ভারসোভার বাড়িতে যান বাবা। সেখান থেকে ওশিয়ারার অ্যাপার্টমেন্টে ফিরেন। এদিন সন্ধ্যার দিকে বাবা আমাকে ফোন করে জানান, আলমারি থেকে ৪০ লাখ রুপি চুরি হয়েছে। পরের দিন, ভাইয়ের (সোনু নিগম) বাড়িতে যান বাবা। বাড়িতে ফিরে দেখেন ৩২ লাখ রুপি নাই। অথচ সিন্ধুকের কোনো ক্ষতি হয়নি।

এ ঘটনার পর সিসিটিভি ফুটেজ দেখেছেন নিকিতা ও তার বাবা। তারা জানিয়েছেন, ব্যাগ নিয়ে বাড়িতে ঢুকছেন গাড়ি চালক রেহান, আবার ব্যাগ নিয়ে বেরিয়ে যেতে দেখা যায় তাকে। সোনু নিগমের বাবা রেহানকে সন্দেহ করছেন। তার ধারণা, ডুপ্লিকেট চাবি দিয়ে বাসায় প্রবেশ করে চুরি করেছেন রেহান।

ইন্ডিয়ান পেনাল কোড ৩৮০, ৪৫৪ এবং ৪৫৭ ধারায় মামলা করেছেন নিকিতা। অভিযোগ আমলে নিয়ে এ বিষয়ে তদন্ত শুরু করেছে ওশিয়ারা থানা পুলিশ।

এসএ-৫/২৩/২৩ (বিনোদন ডেস্ক)