সংসদ সদস্যের সঙ্গে ডেটিংয়ে পরিণীতি চোপড়া!

বলিউডের এই সময়ের অভিনেত্রী পরিণীতি চোপড়া। এই মুহূর্তে নাকি প্রেমে মজেছেন তিনি! বলিউডের বাতাসে জোর গুঞ্জন রয়েছে, সংসদের তরুণ সংসদ সদস্য ও আদ আদমি পার্টির নেতা রাঘব চাড্ডার সঙ্গে নাকি ডেট করছেন ‘ইশকজাদে’ নায়িকা।

বুধবার (২২ মার্চ) রাতে একসঙ্গে ডিনার করার পরে বৃহস্পতিবার দুপুরে নাকি দুজনকে লাঞ্চ করতে দেখা গেছে। আর এই ঘনঘন ডেট ঘিরেই সরগরম বিনোদন দুনিয়া। তবে কি চুটিয়ে চলছে দুজনের প্রেম?

বুধবার রাতে মুম্বাইয়ের এক বিলাসবহুল রেস্তরাঁয় দেখা গিয়েছিল পরিণীতি-রাঘবকে। তবে তারা একসঙ্গে আসেননি। রেস্তরাঁয় একসঙ্গে সময় কাটানোর পরে ফেরার সময় তারা ধরা পড়ে যান পাপারাৎজির ক্যামেরায়। দুজনেই পরেছিলেন সাদা পোশাক।

ডিনারের পর লাঞ্চ! বৃহস্পতিবার দুপুরেই আবারো একসঙ্গে দেখা যায় তাদের। কালো টি-শার্ট ও কালো জিনসের পরিণীতি ও অফহোয়াইট শার্টে ছিলেন রাঘব। পরপর দুইদিন দুজনকে একান্তে সময় কাটাতে দেখতে পাওয়ার পর স্বাভাবিকভাবেই তাদের প্রেম নিয়ে গুঞ্জন তুঙ্গে।

এর আগে পরিচালক মণীশ শর্মার সঙ্গেও পরিণীতির মন দেওয়া নেওয়া নিয়ে নানা গুঞ্জন শোনা গিয়েছিল। কিন্তু পরে এও শোনা গিয়েছিল, তাদের ব্রেক আপ হয়ে গেছে। এবার নতুন সম্পর্কের গুঞ্জন পরিণীতিকে ঘিরে।

এসএ-৪/২৪/২৩ (বিনোদন ডেস্ক)