বাবা হচ্ছেন হ্যারি পটার খ্যাত অভিনেতা ড্যানিয়েল র‍্যাডক্লিফ

হ্যারি পটার খ্যাত হলিউড অভিনেতা ড্যানিয়েল র‍্যাডক্লিফ বাবা হতে চলেছেন। ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসি জানিয়েছে চলতি বছরের শেষ নাগাদ ড্যানিয়েল র‍্যাডক্লিফ ও তাঁর প্রেমিকা এরিন ডার্ক যুগলের কোলে আসতে যাচ্ছে তাদের প্রথম সন্তান।

২০১৩ সালে ‘কিল ইয়োর ডার্লিংস’ সিনেমাতে প্রথমবার একসঙ্গে অভিনয় করেন ড্যানিয়েল র‍্যাডক্লিফ ও এরিন ডার্ক। ওই সিনেমার শুটিংয়েই বন্ধুত্ব থেকে তাদের প্রেমের শুরু। তারপর কেটে গিয়েছে প্রায় এক দশক। যদিও এই সম্পর্ককে ব্যক্তিগত পরিসরে রাখতেই পছন্দ করেন যুগল।

‘হ্যারি পটার’-এর মতো জনপ্রিয় সিরিজে অভিনয় করে দর্শকপ্রিয়তা পান ড্যানিয়েল। তিনি সর্বশেষ ‘ওয়েয়ার্ড: দ্য আল ইয়ানকোভিক স্টোরি’তে প্রধান চরিত্রে অভিনয় করেছেন, যা গত বছর মুক্তি পায়। যুক্তরাষ্ট্রের কমেডিয়ান উইয়ার্ড আল ইয়ানকোভিচের জীবন এবং কর্মজীবন অনুসরণ করে বায়োপিকটি নির্মিত হয়।

অন্যদিকে, ড্যানিয়েলের মতো এত জনপ্রিয়তা না থাকলেও হলিউডে নিজের স্বতন্ত্র জায়গা তৈরি করেছেন আমেরিকান অভিনেত্রী এরিন ডার্ক। এরিন ডার্ক অভিনয় করেছেন–‘গুড গার্লস রিভল্ট’, ‘বিসাইড স্টিল ওয়াটার্স’, ‘মুনশাইন’-এর মতো ছবি এবং সিরিজে। সম্প্রতি প্রাইম ভিডিও সিরিজ ‘দ্য মার্ভেলাস মিসেস মেসেল’-এ অভিনয় করেছেন এরিন।

এসএ-১৯/২৬/২৩ (বিনোদন ডেস্ক)