আমার জন্যই অস্কার জিতেছে আরআরআর: অজয়

বলিউড অভিনেতা সম্প্রতি অতিথি হয় গিয়েছিলেন ভারতের জনপ্রিয় টেলিভিশন অনুষ্ঠান ‘দ্য কপিল শর্মা’ শো-তে। সেখানেই অভিনেতা অজয় দেবগন দাবি করেন তাঁর জন্যই অস্কার জিতেছে ‘আরআরআর’। অজয় পরিচালিত আসন্ন সিনেমা ‘ভোলা’র প্রচারে টাবু ও দীপক দোবরিয়ালের সঙ্গে ‘দ্য কপিল শর্মা’ শো-তে এসে এই কথা বলে সবাইকে চমকে দিয়েছেন অভিনেতা। যদিও মজা করেই কথাটি বলেছেন অজয়।

জনপ্রিয় অনুষ্ঠান ‘দ্য কপিল শর্মা’ শো-এর পরবর্তী পর্বের প্রমোতে দেখা গেছে, অস্কার জেতার জন্য অজয়কে অভিনন্দন জানাচ্ছেন অভিনেতা ও কমেডিয়ান কপিল শর্মা। আর এরপরেই অজয় বলেন, ‘‘আরআরআর’ অস্কার জিতেছে শুধুমাত্র আমার জন্য। তাহলে ভেবে দেখুন যে ওই গানে যদি আমি নাচতাম তাহলে ব্যাপারটা কী হতো! ” নিজের নাচের দুর্বলতাকে ব্যঙ্গ করে অজয়ের এই কথায় হাসিতে ফেটে পরেন টাবু, অর্চনা পুরান সিংসহ দর্শকেরা।

নাচ নিয়ে বরাবরই দুর্বলতা অজয়ের। তাই নিজেই নিজের নাচ নিয়ে রসিকতা করলেন তিনি। অজয়ের রসিকতা বেশ পছন্দ করেছেন তাঁর ভক্তরা। প্রমোর মন্তব্যের ঘরে অনেকেই অজয়ের ‘সেন্স অব হিউমার’-এর প্রশংসা করেছেন।

আগামী ৩০ মার্চ মুক্তি পেতে যাচ্ছে অজয় দেবগনের পরিচালিত চতুর্থ সিনেমা ‘ভোলা’। সিনেমাটিতে অজয়ের বিপরীতে অভিনয় করেছেন টাবু। ভোলা তামিল হিট ‘কাইতি’-সিনেমার অফিশিয়াল হিন্দি রিমেক। ছবিতে অজয়-টাবু ছাড়াও নতুন চরিত্রে ধরা দেবেন দীপক ডোবরিয়াল।

এসএ-৩/২৭/২৩ (বিনোদন ডেস্ক)