সালমান খানকে খুনের হুমকি, যুবক গ্রেপ্তার

কয়েক দিন আগেই বলিউড অভিনেতা সালমান খানকে প্রাণনাশের হুমকি দিয়েছিলেন ধাকড়রাম বিষ্ণই নামে এক যুবক। ই-মেইলে পাঠানো সে হুমকিতে ভাইজানকে জানানো হয়, সিধু মুসেওয়ালার মতোই মৃত্যু হবে তাঁর। ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্থান টাইমস জানিয়েছে, যোধপুর ও মুম্বাই পুলিশের যৌথ উদ্যোগে বান্দ্রা রেলস্টেশন থেকে গ্রেপ্তার করা হয়েছে রাজস্থানের ওই যুবককে।

বলিউড ভাইজানকে হত্যার হুমকির পর সরগরম হয়ে উঠেছিল বলিউড পাড়া। সুপারস্টারের বাড়ির বাইরে ভক্তদের ভিড় জমানোর ওপরও নিষেধাজ্ঞা জারি করা হয়। অভিনেতার যাতায়াতেও রাখা হচ্ছিল কড়া নজরদারি। হুমকির পরই সেই যুবকের খোঁজে মাঠে নেমেছিল মুম্বাই পুলিশ। জানা যায়, ঘটনায় অভিযুক্তদের যোধপুরের সঙ্গে সংযোগ রয়েছে। এরপরই যৌথ তদন্তে নামে যোধপুর ও মুম্বাই পুলিশ। অবশেষে ধাকড়রাম বিষ্ণই নামে ২১ বছরের ওই তরুণকে গ্রেপ্তার করে গতকাল রোববার মুম্বাই পুলিশের হাতে তুলে দেওয়া হয়।

ভারতীয় সংবাদমাধ্যমকে পুলিশ জানায়, সালমান খানকে ই-মেইলে হত্যার হুমকি দেওয়ার ঘটনার সঙ্গে সঙ্গেই বান্দ্রা থানায় একটি সাধারণ ডায়েরি নথিভুক্ত করা হয়েছে। এর আগে পাঞ্জাবের সদর মনসা থানার পুলিশও ধাকড়রাম বিষ্ণইয়ের খোঁজে যোধপুর পৌঁছেছিল। পুলিশ আরও জানায়, ওই তরুণই গায়ক সিধু মুসেওয়ালার বাবাকে ই-মেইলের মাধ্যমে হত্যার হুমকি দিয়েছিলেন।

তাই পাঞ্জাব পুলিশের ওয়ান্টেডের তালিকাতেও ছিল এই অভিযুক্ত। ধাকড়রামের বিরুদ্ধে ২০২২ সালে অস্ত্র আইনে যোধপুরের সরদারপুরায় একটি মামলাও দায়ের করা হয়।

এসএ-৪/২৭/২৩ (বিনোদন ডেস্ক)