উরফির পোশাক দেখে চমকে গেলেন সানি লিওন

‘অটিটি প্লে চেঞ্জ মেকার্স অ্যাওয়ার্ড-২০২৩’ গত রবিবার (২৬ মার্চ) রাতে মুম্বাইয়ের একটি নামকরা কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত হয়েছে। এই অনুষ্ঠানে বলিউডের অনেক খ্যাতিমান অভিনেতা-অভিনেত্রীরা একত্রিত হয়েছিলেন। সবচেয়ে মজার ব্যাপার হলো এই অনুষ্ঠানে বলিউডের দুইজন আলোচিত অভিনেত্রী উরফি জাভেদ এবং সানি লিওনকে একসঙ্গে দেখা যায়।

এই দুইজন অভিনেত্রী তাদের নিজেদের গুণে গুণান্বিত এবং আলোচিত। উরফি জাবেদ নতুন নতুন ব্যতিক্রমধর্মী পোশাক পরে সব সময় আলোচনায় থাকেন। অপরদিকে সানি লিওন পর্নস্টার থেকে বলিউডে অভিনয় করার মধ্য দিয়ে নিজেকে সামনে এগিয়ে নিয়ে যাচ্ছেন। এ অনুষ্ঠানের বেগুনি গালিচায় সবার মধ্যে যাদের দুজনকে বেশি প্রাণোজ্জ্বল ও গ্ল্যামারাস লাগছিল তারা হলেন সানি লিওন এবং উরফি জাভেদ।

যখন সানি লিওন সিলভার হিলসহ একটি ঝলমলে রূপালি অফ-শোল্ডার গাউনে নিজেকে সাজিয়েছিলেন অপরদিকে উলফি জাবেদ তার কোমরের উপরে মানুষের পাঁজরের খাঁচার মতো দেখতে ফাঁকা ফাঁকা একটি বেগুনি কালারের পোশাক পরেছিলেন, যা দেখে প্রথমে সানি লিওন চমকে গেলেও পরবর্তীতে উড়ফিকে বুকে টেনে নেন। এ ইভেন্টের একটি ভিডিওতে দেখা যাচ্ছে যে তারা তাদের স্টাইলিশ পোশাকে ক্যামেরার সামনে একসঙ্গে দুজনে পোজ দিচ্ছেন।

উরফী জাভেদ এবং সানি লিওনের ক্যামেরার সামনে একসঙ্গে পোজ দেওয়া দেখে সাংবাদিক ভাইরাল ভায়ানি নিজের মোবাইল দিয়ে একটি ভিডিও করে তার ইনস্টাগ্রামে পোস্ট করে লেখেন ‘বি টাউনে নতুন বন্ধু’।

সেই ভিডিওতে উরফি এবং সানি লিওনের পোশাক-আশাক দেখে তার ভক্তরা বিভিন্ন ধরনের ইতিবাচক এবং প্রাণবন্ত মন্তব্য করেছেন। উরফি জাভেদ অটিটি প্লে চেঞ্জ মেকার্স অ্যাওয়ার্ড ২০২৩ ইভেন্টে ফ্যাশনিস্তা অফ দ্য ইয়ার পুরস্কার জিতেছেন।

সানি লিওন ২০১২ সালে ‘পূজা ভাটের জিসম-২’- এর মাধ্যমে অভিনয় ভুবনে আত্মপ্রকাশ করেন। এরপর থেকে তিনি ‘জ্যাকপট’, ‘রাগিনী এমএমএস-২’, ‘এক পহেলি লীলা’ এবং ‘মস্তিজাদে’-এর মতো বেশ কয়েকটি সিনেমাতে অভিনয় করেছেন অপরদিকে অভিনেত্রী উরফি জাভেদকে শেষ দেখা গিয়েছিল রিয়েলিটি টিভি শো এমটিভি স্প্লিটসভিলা সিজন-১৪ তে।

এসএ-৬/২৮/২৩ (বিনোদন ডেস্ক)