৩ বছর পর আবারও পর্দায় শ্রাবন্তী

দীর্ঘ ১৩ বছর পর আবার ছোট পর্দায় আসছেন নব্বইয়ের দশকের জনপ্রিয় অভিনেত্রী মডেল, নৃত্যশিল্পী ইপশিতা শবনম শ্রাবন্তী। কিন্তু অভিনয় করতে নয়, অভিনয় থেকে কেন দূরে আছেন, সে কথা জানাতে আসবেন তিনি।

মাছরাঙা টেলিভিশনের নিয়মিত আয়োজন ‘রাঙা সকাল’। ঈদে এই অনুষ্ঠানের বিশেষ আয়োজনের অতিথি হয়ে আসছেন শ্রাবন্তী। সেখানেই তিনি জানাবেন ব্যক্তিজীবনের টক-ঝাল-মিষ্টি কিছু সম্পর্কের কথা।

শ্রাবন্তী সর্বশেষ ক্যামেরার সামনে দাঁড়িয়েছিলেন ২০১০ সালে। নুরুল আলম আতিক পরিচালিত ‘ডালিম কুমার’ নাটকের পর তাঁকে আর অভিনয় করতে দেখা যায়নি। কেন এক যুগের বেশি সময় ধরে অভিনয় থেকে দূরে আছেন, শোনাবেন সে কথা। আরও শোনাবেন জনপ্রিয়তার প্রাপ্তি-অপ্রাপ্তির গল্প এবং জানাবেন সামনের দিনগুলোতে তাঁর নতুন পরিকল্পনার কথা।

রুম্মান রশীদ খান ও খালেদার সঞ্চালনায় অনুষ্ঠানের এই পর্ব প্রচারিত হবে মাছরাঙা টিভিতে ঈদের চতুর্থ দিন, সকাল ৭টায়। ‘রং নাম্বার’-এর মতো জনপ্রিয় চলচ্চিত্রের নায়িকা শ্রাবন্তী একসময় ‘৫১বর্তী’, ‘সাত চার দুই’, নুরুল হুদা ‘একদা ভালোবেসেছিল’, ‘সিক্সটি নাইন’, ‘জোছনার ফুল’সহ অসংখ্য জনপ্রিয় নাটকে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছিলেন।

এদিকে নাটকের পাশাপাশি সিনেমায়ও অভিনয় করেছেন শ্রাবন্তী। চিত্রনায়ক রিয়াজের বিপরীতে ‘রং নাম্বার’ সিনেমায় অভিনয় করে বেশ আলোচিত হন তিনি।

এসএ-৩/২৯/২৩ (বিনোদন ডেস্ক)