বলিউড অভিনেত্রী তাপসী পান্নুর বিরুদ্ধে মামলা

বলিউড অভিনেত্রী তাপসী পান্নুর বিরুদ্ধে ধর্মীয় অনুভূতিতে আঘাত ও অশ্লীলতা ছড়ানোর অভিযোগে মামলা হয়েছে। ভারতের মধ্যপ্রদেশ রাজ্যের ইন্দোরের হিন্দু রক্ষক সংগঠনের আহ্বায়ক ও বিজেপি বিধায়ক মালিনী গৌড়ের ছেলে একলব্য সিং গৌড় এই অভিযোগ করেছেন অভিনেত্রীর বিরুদ্ধে।

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস জানিয়েছে একলব্য সিংয়ের অভিযোগ, অভিনেত্রী তাপসী ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেন, যেখানে বড় গলার পোশাক দেখা যায় তাপসীকে। তখন তার আর গলায় ছিল দেবী লক্ষ্মীর চিত্রিত একটি নেকলেস। এর মাধ্যমে সনাতন হিন্দু ধর্মকে অপমান করেছেন তাপসী।

তাপসী পান্নুর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ফ্যাশন শোয়ের ছবি-ভিডিও শেয়ার করে তিনি ক্যাপশনে লিখেছিলেন, ‘এই লাল রং আমাকে ছেড়ে কবে যাবে।’

এই ছবি ও ভিডিওতে অভিনেত্রীর গলায় দেবী লক্ষ্মীর চিত্রিত একটি নেকলেস দেখা যায়। এই ছবি ও ভিডিও দেখেই নেটিজনদের একটি অংশ আপত্তি তুলেছেন। সেই পরিপ্রেক্ষিতেই সনাতন হিন্দু ধর্মকে অপমানের অভিযোগে তাপসী পান্নুর বিরুদ্ধে মামলা করেছেন বিজেপি বিধায়ক মালিনী গৌড়ের ছেলে একলব্য সিং গৌড়।

গত সোমবার হিন্দু রক্ষক সংগঠন অভিনেত্রীর বিরুদ্ধে ইন্দোরে মামলাটি দায়ের করে। অভিযোগকারী একলব্য সিং গৌড়ে জানান, খোলামেলা পোশাক পরে দেবী লক্ষ্মীর লকেট গলায় ঝুলিয়ে সনাতন হিন্দু ধর্মকে অপমান করেছেন তাপসী।

তাপসী পান্নুর ঝুলিতে রয়েছে ‘পিঙ্ক’, ‘থাপ্পড়’, ‘বদলা’র মতো একাধিক সফল ছবি আছে। ‘মনমর্জিয়া’, ‘সান্ড কি আঁখ’, ‘হাসিন দিলরুবা’সহ আরও অনেক ছবিতেও নজর কেড়েছেন তিনি। সামনে তাঁকে শাহরুখ খানের সঙ্গে দেখা যাবে রাজকুমার হিরানির ‘ডাঙ্কি’ ছবিতে। এই প্রথম বলিউড বাদশার সঙ্গে অভিনয় করেছেন তিনি।

এসএ-৯/২৯/২৩ (বিনোদন ডেস্ক)