আজকের দিনেই পৃথিবীতে এসেছেন সিয়াম

হালের জনপ্রিয় চিত্রনায়ক সিয়াম আহমেদ। বুধবার (২৯ মার্চ) এই অভিনেতার শুভ জন্মদিন। জীবনের ৩২ বসন্ত পেরিয়ে ৩৩ পা রাখলেন তিনি। বর্তমান প্রজন্মের সফল নায়কদের একজন তিনি।

শুধু অভিনয় নয়, ব্যক্তিত্বের জন্যও বেশ জনপ্রিয় সিয়াম। সম্প্রতি জাতীয় চলচ্চিত্র পুরস্কারের শ্রেষ্ঠ অভিনেতার মুকুট উঠেছে তার মাথায়।

১৯৯০ সালের আজকের এই দিনেই পৃথিবীতে এসেছিলেন জনপ্রিয় এই নায়ক। এ দিন ঢাকায় জন্মগ্রহণ করেন সিয়াম। তার গ্রামের বাড়ি পিরোজপুর জেলায়। বাবা-মায়ের একমাত্র সন্তান তিনি। যুক্তরাজ্যে নর্থাম্ব্রিয়া বিশ্ববিদ্যালয়ে থেকে আইন বিষযয়ে উচ্চতর ডিগ্রি নিয়ে পড়াশোনা সম্পন্ন করেন এই অভিনেতা ।

২০১৩ সালে একটি বিজ্ঞাপনের মাধ্যমে মিডিয়ায় পা রাখেন তিনি। পরে ২০১৪ সালে ‘ভালোবাসা ১০১’ নাটকের মাধ্যমে ছোট পর্দায় অভিনয় জীবন শুরু করেন সিয়াম। প্রথম নাটকেই বাজিমাত করেন এই অভিনেতা।

বর্তমানে চুটিয়ে কাজ করছেন বড় পর্দায়। মাত্র কয়েকটি সিনেমা করেই নিজের অভিনয়ের নৈপুণ্যতায় জায়গা করে নিয়েছেন দর্শকহৃদয়ে। ২০১৮ সালে জাজ মাল্টিমিডিয়ার হাত ধরে সিনেমায় অভিষেক হয়।

প্রথম সিনেমা ‘পোড়ামন টু’ মুক্তির পর ব্যাপক প্রশংসা কুড়িয়েছিলেন সিয়াম। এরপর থেকে একে একে মুক্তি পেয়েছে অভিনেতার প্রায় ৫টি সিনেমা। বর্তমানে তার আরও বেশকিছু সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে ।

এসএ-১০/৩০/২৩ (বিনোদন ডেস্ক)