গাঁটছড়া ছাড়ছেন শোলাঙ্কি রায়!

২০২১ সালের ডিসেম্বর মাসে শুরু হয়েছিল স্টার জলসার ধারাবাহিক নাটক ‘গাঁটছড়া’। শুরুর দিকে টিআরপিতে শীর্ষস্থান দখল করলেও সম্প্রতি ধারাবাহিকটি টিআরপি তালিকায় পিছিয়ে পড়েছে। তবে দর্শক হৃদয়ে এখনো জায়গা দখল করে রেখেছেন সিরিয়ালের মুখ্য দুই চরিত্র খড়ি-ঋদ্ধি। তাঁদের প্রেম, বন্ধুত্ব, জীবনের নানা উত্থান-পতন—সব মিলিয়েই মানুষের মনে জায়গা করে নিয়েছে গাঁটছড়া।

সিরিয়ালটিতে ঋদ্ধি চরিত্রে রয়েছেন গৌরব চট্টোপাধ্যায় আর খড়ি চরিত্রে শোলাঙ্কি রায়। কিন্তু ভারতীয় সংবাদমাধ্যম জানাচ্ছে, সিরিয়ালের অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্র খড়ি অর্থাৎ শোলাঙ্কি রায় আর থাকছেন না। আগামী মে মাস পর্যন্ত তিনি ধারাবাহিকটির শুটিং করবেন। আসলে ৩১ মে গাঁটছড়ার সঙ্গে চুক্তির মেয়াদ শেষ হচ্ছে শোলাঙ্কির। শোনা যাচ্ছে, নতুন করে তিনি চুক্তি নবায়ন করতে ইচ্ছুক নন।

শোলাঙ্কির সিরিয়াল ছাড়ার খবরে প্রভাব পড়েছে দর্শকমহলে। অনেকেই মনে করছেন কয়েক মাস ধরে টিআরপির নাজুক অবস্থার জন্যই গাঁটছড়া ছাড়ছেন শোলাঙ্কি। কেউ আবার মনে করছেন অন্য ধারাবাহিক করবেন বলেই এমন সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

এদিকে ছোট পর্দার পাশাপাশি বড় পর্দায়ও অভিনয় করেছেন শোলাঙ্কি রায়। যিশু সেনগুপ্তের সঙ্গে ‘বাবা বেবি ও’ সিনেমায় অভিনয় করেছিলেন শোলাঙ্কি। এ ছাড়া মুক্তির অপেক্ষায় রয়েছে ‘শহরের উষ্ণতম দিনে’ সিনেমাটি। এতে শোলাঙ্কির সঙ্গে রয়েছেন বিক্রম চট্টোপাধ্যায়। শোলাঙ্কির গাঁটছড়া ছাড়া প্রসঙ্গে এ বিষয়টিকেও সামনে এনেছেন অনেকে। যদিও এ বিষয়ে এখনো মন্তব্য করেননি শোলাঙ্কি রায়।

শোলাঙ্কি ধারাবাহিকটি ছাড়লে নতুন কোনো খড়িকে আনা হবে, নাকি খড়ির সঙ্গে ধারাবাহিকটির ইতি টানবে সে বিষয়ে চূড়ান্ত কোনো সিদ্ধান্ত জানায়নি চ্যানেল কর্তৃপক্ষ। সপ্তাহের প্রতিদিন বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে ৭টায় স্টার জলসায় প্রচার হচ্ছে গাঁটছড়া।

এসএ-১০/৩১/২৩ (বিনোদন ডেস্ক)