মেয়েকে নিয়ে প্রথমবার ভারতে প্রিয়াঙ্কা চোপড়া

সদ্যই বলিউড নিয়ে বোমা ফাটিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। বলিউডের কিছু মানুষ চক্রান্ত করে তাকে একঘরে করেছিল, সেই কারণেই মুম্বাই ছেড়ে হলিউডে পাড়ি দেন অভিনেত্রী। এই কথা প্রকাশ্যে স্বীকার করে নেওয়ার দিন কয়েকের মধ্যেই মুম্বাই ফিরলেন প্রিয়াঙ্কা। সঙ্গী মেয়ে মালতি ও স্বামী নিক জোনাস। শুক্রবার মুম্বাই বিমানবন্দরে দেখা গেছে তাদের।

হিন্দুস্তান টাইমস জানায় নীতা মুকেশ আম্বানি সাংস্কৃতিক কেন্দ্রের জমকালো উদ্বোধনের জন্যই ভারতে আসা তাদের। এবারই প্রথম মায়ের দেশে এলো মেয়ে মালতী মেরি। মানে এটাই এটাই মালতির প্রথম ভারত সফর।

প্রিয়াঙ্কা-নিক এবং মালতির বিমাবন্দর থেকে বের হতে না হতেই পাপারাজ্জিদের কবলে পড়েছেন। এ সময় প্রিয়াঙ্কার গায়ে ছিল গোলাপী পোশাক, নিক এবং মালতির গায়ে ধূসর রঙের পোশাক। তাদের ভিডিও এবং ছবি ফেসবুকে ছড়িয়ে দিয়েছেন পাপারাজ্জিরা।

এয়ারপোর্ট থেকে গাড়িতে উঠার সময় পর্যন্ত প্রিয়াঙ্কা কোলেই ছিলে মালতী। এ সময় বেশ হাস্যবদনে ছবি তুলতে পোজ দেন নিক-প্রিয়াঙ্কা। প্রথমবার মেয়েকে নিয়ে মুম্বাইতে হাজির ‘দেশি গার্ল’ প্রিয়াঙ্কা চোপড়া। মায়ানগরীর এক প্রাইভেট বিমানবন্দরে সপরিবারে লেন্সবন্দি হলেন অভিনেত্রী।

এসএ-১৯/৩১/২৩ (বিনোদন ডেস্ক)