শুধু ঘনিষ্ঠ দৃশ্য নয়, গল্পের প্রয়োজনে আর যা করতে প্রস্তুত অভিনেত্রী

দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী অমলা পল। ক্যারিয়ারে ইতোমধ্যে বেশ কিছু জনপ্রিয় সিনেমা উপহার দিয়ে দর্শকহৃদয়ে জায়গা করে নিয়েছেন তিনি।

এর আগে, ২০১৮ সালে তামিল ভাষার ‘আদাই’ সিনেমায় নগ্ন দৃশ্যে অভিনয় করে রীতিমতো হইচই ফেলে দিয়েছিলেন অমলা। এতে ব্যাপক সমালোচনার মুখেও পড়েছিলেন এই অভিনেত্রী।

অমলার আসন্ন সিনেমা ‘আদুজিভিথাম’। এ সিনেমায় পৃথ্বিরাজ সুকুমারের সঙ্গে জুটি বেঁধেছেন তিনি। সম্প্রতি সিনেমাটির ট্রেইলার মুক্তি পেয়েছে।

ওই ট্রেইলারে দেখা যায়, পৃথ্বিরাজ ও অমলার চুম্বন দৃশ্য, যা নিয়ে সমালোচনা শুরু হয়েছে অভিনেত্রীকে। দীর্ঘ দিন পর ঘনিষ্ঠ দৃশ্য নিয়ে ফের চর্চায় এসেছেন অমলা। চুম্বন দৃশ্য নিয়ে এতদিন নীরব থাকলেও সম্প্রতি মুখ খুলেছেন তিনি।

এক সাক্ষাৎকারে অমলা বলেন, সিনেমায় চুক্তিবদ্ধ হওয়ার আগেই নির্মাতা আমাকে জানিয়েছিলেন, পৃথ্বিরাজের সঙ্গে চুম্বন দৃশ্যে অভিনয় করতে হবে।

সে সময় আমি বলেছিলাম, ঠিক আছে। দৃশ্যটি প্রয়োজন ছিল, যে কারণে এতে অভিনয় করেছি। তবে শুধু চুম্বন দৃশ্য নয়, গল্পের প্রয়োজনে নগ্ন হতেও আমি প্রস্তুত। আর পূর্ব প্রস্তুতি থাকার কারণে চুম্বন দৃশ্যে অভিনয় করা আমার জন্য কঠিন কিছু ছিল না।

প্রসঙ্গত, বর্তমানে মালায়ালাম ভাষার ‘আদুজিভিথাম’ সিনেমার পোস্ট প্রোডাকশনের কাজ চলছে। চলতি বছরের শেষের দিকে মুক্তি পাবে এটি।

এসএ-১২/২৯/০৪ (বিনোদন ডেস্ক)