পোশাক-বিভ্রাটে নাজেহাল জাহ্নবী

পোশাক বিভ্রাটে নাজেহাল বলিউড অভিনেত্রী জাহ্নবী কাপুর। মঞ্চে উঠে পারফর্ম করতে যাওয়ার ঠিক আগ মুহূর্তে এই বিভ্রাটের মুখোমুখি হন তিনি।

জানা গেছে, পছন্দের গাউনের চেন কেটে যায়! নতুন করে সেলাই করার পর তা আবারও কেটে যায়! মুম্বাইয়ে অনুষ্ঠিত এক চলচ্চিত্র পুরস্কার অনুষ্ঠানের রেড কার্পেটে হাঁটার আগে ভীষণ বিপদে পড়েন শ্রীদেবী-কন্যা জাহ্নবী। কিন্তু কী করলেন শেষমেশ?

বাবা বনি কাপুর কিংবা শ্রীদেবীর কল্যাণে নয়, তারকাসন্তান হয়েও নিজের চেষ্টায় বলিউডে আত্মপ্রকাশ করেছেন জাহ্নবী। নিজেকে প্রমাণ করাটা জেদের পর্যায়ে নিয়ে গেছেন এই অভিনেত্রী। তিনি নিজেই এখন নিজের তুলনা। সামাজিক যোগাযোগমাধ্যমে অত্যন্ত সক্রিয় জাহ্নবী তার সাম্প্রতিক দুর্ভোগের কথাও ছবি-সহ জানালেন সামাজিক মাধ্যমেই।

তাতে দেখা যায়, গাঢ় বেগুনি রঙের এক সুদৃশ্য গাউন নিয়ে নাস্তানাবুদ জাহ্নবী এবং তার সজ্জাশিল্পী। কিছুতেই চেন আটকানো যাচ্ছে না। অভিনেত্রীর মুখভার। সেই ছবি দিয়ে জাহ্নবী লিখেছেন, “যখন রেড কার্পেটে হাঁটার ৫ মিনিট আগে এবং স্টেজে পারফর্ম করতে ওঠার ১২ মিনিট আগে তোমার গাউনের চেন কেটে যায়! ভাবো, সেই অবস্থা আর কী!”

ইনস্টাগ্রামে জাহ্নবীর ভাগ করে নেওয়া একগুচ্ছ ছবির একটিতে দেখা যায় একজন দর্জি বসে জাহ্নবীর পোশাক সেলাই করছেন পিছন থেকে। আর একটি ছবিতে দেখা যায় ‘রুহি’-র নায়িকা অন্য এক জরি দেওয়া পোশাক পরে সিঁড়িতে বসে হাসছেন। সেই পোশাক পরেই শেষমেশ মঞ্চে পারফর্ম করতে ওঠেন জাহ্নবী।

সেই পুরস্কার অনুষ্ঠানে জাহ্নবী মনোনীত হয়েছিলেন সেরা অভিনেত্রীর তালিকায়। তবে তাকে টেক্কা দিয়ে সেরার সম্মান জিতে নেন আলিয়া ভাট। জাহ্নবী এতে একটুও দমেননি। তিনি লম্বা ইনিংস খেলতে চান। ‘মিলি’র পর তাকে দেখা যাবে ক্রিকেটভিত্তিক ছবি ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’তে। তেলেগু ছবিতেও অভিনয় করে ফেলেছেন তিনি। ‘এনটিআর ৩০’ নামের সেই ছবির পোস্টার ইতোমধ্যেই সাড়া ফেলেছে। এছাড়াও জাহ্নবীর হাতে রয়েছে ‘বাওয়াল’-সহ আরও একগুচ্ছ ছবির কাজ।

এসএ-২৫/২৯/০৪ (বিনোদন ডেস্ক)