দর্শক সাড়া পেলে ভালো কাজ করার আগ্রহ বাড়ে

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা পূর্ণিমা। ঈদুল ফিতর উপলক্ষ্যে ক্যারিয়ারে প্রথমবার একটি ওয়েব সিরিজে অভিনয় করেছেন। প্রকাশের পর সেটি বেশ প্রশংসিতও হয়েছে। এ ওয়েব সিরিজ, নতুন সিনেমা এবং সমসাময়িক প্রসঙ্গ নিয়ে আজকের ‘হ্যালো…’ বিভাগে কথা বলেছেন তিনি।

* আপনার অভিনীত ওয়েব সিরিজ ‘হোটেল রিলাক্স’’ নিয়ে কেমন সাড়া পাচ্ছেন?

** ভালোই সাড়া পাচ্ছি। এখন তো দর্শকদের সরাসরি মন্তব্য দেখা যায়। আমি মুগ্ধ যে, দর্শকরা ওটিটি মাধ্যমেও আমার অভিনয় গ্রহণ করেছেন। দর্শক সাড়া পেলে ভালো কাজ করতে আগ্রহ বাড়ে।
* এতে অভিনয়ের অভিজ্ঞতা কেমন ছিল?

** অভিজ্ঞতা বেশ ভালো। আমাকে যখন বলা হয়েছে গল্প শুনে আমার চরিত্রটি নিজের ভেতর লালন করা শুরু করলাম। শুটিংয়ের সময় পুরো টিম খুব পরিশ্রম করেছি। সে জন্য হয়তো দর্শক আমাদের গ্রহণ করেছেন।
* আপনার অভিনীত মুক্তি প্রতীক্ষিত সিনেমার খবর কী?

** ছটকু আহমেদ পরিচালিত ‘আহারে জীবন’ নামে একটি সিনেমার কাজ শেষ। এটি মুক্তির অপেক্ষায় রয়েছে। প্রথমে শুনেছি ঈদে মুক্তি দেওয়া হবে, পরে তারিখ পরিবর্তন করা হয়েছে। কবে নাগাদ মুক্তি দেওয়া হবে সঠিক জানি না। পরিচালক ভালো বলতে পারবেন। আমি এ সিনেমা নিয়ে বেশ আশাবাদী। চমৎকার একটি গল্প এবং আমার চরিত্রও দারুণ। আমার বিশ্বাস সিনেমাটি সবার পছন্দ হবে।
* শুটিং বন্ধ থাকা সিনেমাগুলোর খবর কী?

** ‘গাঙচিল’ ও ‘জ্যাম’ নামে দুটি সিনেমার শুটিং বন্ধ আছে। এর মধ্যে ‘গাঙচিল’র শুটিং অল্প বাকি। শিগ্গির হয়তো শেষ করা হবে। আর ‘জ্যাম’ নামে সিনেমাটির শুটিং কবে শুরু হবে আমি জানি না।
* নতুন কোনো ছবির খবর আছে?

** আপাতত নেই। যে দুটির কাজ করছি এগুলো শেষ হোক। দর্শক দেখুক, তারপর নতুন কাজ শুরু করব। এ সময়ে এসে আমি মূলত ভালোলাগা থেকেই কাজ করি। সংখ্যা বাড়ানোর জন্য নয়।
* আপনি তো একটি অনুষ্ঠান উপস্থাপনা করতেন। সেটি এখন বন্ধ কেন?

** এমনিতেই এটি বন্ধ। এ অনুষ্ঠান যতদিন প্রচার করার কথা ততদিন প্রচার হয়েছে। তাই এখন এটিতে কাজ করা হচ্ছে না।
* নতুন কোনো অনুষ্ঠান উপস্থাপনা করবেন?

** আপাতত উপস্থাপনা বন্ধ। নতুন করে কোথাও শুরু করলে জানাব। এ মাধ্যমে কাজ করতে অনিহা নেই আমার।

এসএ-০৫/৩০/০৪ (বিনোদন ডেস্ক)