বিয়ে নয়, বাবা হতে চান সালমান খান

বিয়ে করতে না চাইলেও সন্তান চান বলিউড অভিনেতা সালমান খান। সম্প্রতি এক সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন বলিউডের কাঙ্ক্ষিত ব্যাচেলর সালমান খান। ভারতের জনপ্রিয় টিভি শো ‘আপ কি আদালত’-এ সম্প্রতি তিনি তার বিয়ে ও ব্যাচেলর লাইফ নিয়ে কথা বলেছেন।

সালমান বলেন, ‘আমার সন্তান নেয়ার পরিকল্পনা ছিল। কিন্তু স্ত্রী নয়, আমার শুধু সন্তান চাই। ভারতের আইনে তো আর তা সম্ভব নয়। এখন দেখা যাক কী করা যায়!’

করণ জোহরও বিয়ে না করেই বাবা হয়েছেন দুই সন্তানের। করণের প্রসঙ্গ টেনে সালমান বলেন, ‘আমি সেই চেষ্টাই করেছিলাম, কিন্তু এখন আইন হয়তো বদলে গেছে। বাচ্চার খুব শখ আমার। আমি শিশুদের অনেক ভালোবাসি। কিন্তু সন্তান এলে সঙ্গে তো সন্তানের মাও চলে আসে!’

সালমান খানের নিজের সন্তান না থাকলেও ভাই আরবাজ ও সোহেল এবং বোন অর্পিতার সন্তানদের নিজের সন্তানের মতোই ভালোবাসেন সালমান।

ঈদে মুক্তি পেয়েছে সালমানের ছবি ‘কিসি কা ভাই কিসি কি জান’। দক্ষিণী ব্যবসাসফল তামিল সিনেমা ‘বীরম’-এর অনুপ্রেরণায় তৈরি হয়েছে সিনেমাটি। সালমানের প্রযোজনায় সিনেমাটি পরিচালনা করেছেন ফারহাদ শামজি। চিত্রনাট্য লিখেছেন সাজিদ নাদিয়াদওয়ালা।

চার বছর পর ঈদের সপ্তাহান্তে বড় পর্দায় ফিরেছেন সালমান খান। ঈদে মুক্তি পাওয়া তার সবশেষ সিনেমা ‘ভারত’। ‘কিসি কা ভাই কিসি কি জান’ সিনেমায় সালমান খান ছাড়াও আরও অভিনয় করেছেন পূজা হেগড়ে, শেহনাজ গিল, রাঘব জুয়েল, জাগাপতি বাবু ও ভেঙ্কটেশ দগ্গুবাতি।

এসএইচ-১৪/০১/২৩ (বিনোদন ডেস্ক)