ভারতে অভিনেত্রী সামান্থার নামে মন্দির

সম্প্রতি ৩৬-এ পা দিয়েছেন সামান্থা রুথ প্রভু। তাঁর অভিনয়ে সকলের নজর কাড়ে। যদিও শেষ কয়েকটি ছবির ক্ষেত্রে সেই সমীকরণের দেখা মেলেনি। তবে ভক্তদের মনে বিন্দু মাত্র জায়গা টলল না সামান্থার। ঝড়ের গতিতে ভাইরাল হল এবার তাঁর মন্দিরের ভিডিয়ো। কি? অবাক হচ্ছেন?

খোদ সামান্থার মন্দির তৈরি ভয়েছে ভারতের এবার অন্ধ্রপ্রদেশে। এর ভেতরে সামান্থার একটি মূর্তি তৈরি রাখা রয়েছে। আলাপাদু গ্রামের এক ভক্ত এমনটা করেই এবার আলোচনার কেন্দ্রে এসেছেন। সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছে সামান্থার সেই মন্দিরের ছবি। নিজের বাড়ির মধ্যে তৈরি করেছেন তিনি এই মন্দির। যেখানে শাড়ি পরা সামান্থার মূর্তি দেখতে অনেকেই ভিড় জমাচ্ছেন।

অসুস্থ হওয়ার পর গোটা ইন্ডাস্ট্রির থেকে ভালবাসা পেয়েছেন সামান্থা রুথ প্রভু। দক্ষিণ ভারতের অনেকেই তাঁর আরোগ্য কামনা করেছেন। বলিউড থেকেও পেয়েছেন ভালোবাসা। সহানুভূতি পেয়েছেন পরিচালক মহেশ ভাটের থেকে, যাঁর খানিকটা একই রকম শারীরিক কষ্ট ছিল জীবনের কোনও একটি পর্যায়।

সামান্থার অসুস্থতায় তিনি পাশে পেয়েছেন তাঁর প্রাক্তন স্বামী নাগা চৈতন্যকে। ২০২১ সালে বিয়ে ভাঙে সামান্থা-নাগার। ২০১৭ সালে তাঁরা বিয়ে করেছিলেন গোয়ায়। তার আগে সম্পর্কে ছিলেন বেশ কিছু বছর। সামান্থা-নাগা ছিলেন অনুরাগীদের প্রিয় জুটি। তাঁদের সম্পর্ক ভেঙে যাওয়া দুঃখ দিয়েছিল অনুরাগীদের।

এসএ-০৪/০১/০৫ (বিনোদন ডেস্ক)