পরির বেশে আলিয়া ভাট

বলিউড অভিনেত্রী আলিয়া ভাট অভিনয়ের প্রতি যেমন যত্নশীল, তেমনি ফ্যাশনেও সচেতন। এবার বিশ্বের অন্যতম বড় ফ্যাশন ইভেন্ট মেট গালাতে হাজির হয়ে নজর কাড়লেন আলিয়া। এ আসরের কয়েকটি ছবি নিজের ইনস্টাগ্রামে পোস্ট করে চমকে দিয়েছেন তিনি।

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের খবরে জানা যায়, সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশিত ছবিতে দেখা যায়, আলিয়া ভাটের পরনে সাদা রঙের গাউন। পুরো গাউন জুড়ে শোভা পাচ্ছে মুক্তা। তার চোখে-মুখে খেলা করছে মুক্তার মতো হাসির ঢেউ। মূলত, এ পোশাকে ব্যবহৃত মুক্তার সংখ্যা জানার পরই আলোচনায় উঠে এসে আলিয়া।

ছবি পোস্ট করে আলিয়া ভাট লিখেছেন ‘আমি এমন কিছু করতে চেয়েছিলাম যা দেখে খাঁটি মনে হয় এবং গর্বের সঙ্গে এই পোশাক ভারতে তৈরি। এতে ১ লাখ মুক্ত ব্যবহার করা হয়েছে। এটি তৈরি করেছেন প্রবাল গুরুং। আমার প্রথম মেট গালায় আপনার পোশাক পরতে পেরে আমি গর্বিত। একজন নারীর কাছে মুক্তা কখনো বেশি হতে পারে না।’

গতকাল সোমবার যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে বসেছিল মেট গালা ২০২৩-এর আসর। এতে বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া অতিথি হিসেবে হাজির হয়েছিলেন। তা ছাড়াও বিশ্বের অনেক নাদামি তারকারা উপস্থিত ছিলেন।

আলিয়া অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘ব্রহ্মাস্ত্র: পার্ট ওয়ান শিবা’। গত বছরের ৯ সেপ্টেম্বর মুক্তি পায় এটি। এতে প্রথমবার স্বামীর সঙ্গে জুটি বেঁধে পর্দায় হাজির হন এই অভিনেত্রী। বর্তমানে বলিউড ও হলিউডের দুটি সিনেমার কাজ আলিয়ার হাতে রয়েছে।

এসএ-০৫/০২/০৫ (বিনোদন ডেস্ক)