হেলেন হতে চান নোরা ফাতেহি!

অভিনয়ের দিক থেকে তেমন পোক্ত না হলেও নাচের মাধ্যমে দর্শকের বুকে ঠিকই ঝড় তোলেন নোরা ফাতেহি। গত কয়েক বছরে বলিউডে নাচ দিয়ে প্রতিষ্ঠা পাওয়া নোরা ফতেহি এবার স্বপ্নপূরণের কথা জানালেন। হেলেনের জীবনীচিত্রে নাম ভূমিকায় অভিনয় করতে চান নোরা।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, ষাট আর সত্তরের দশকে বলিউডে আইটেম গানে নিজেকে অদ্বিতীয় করে তুলেছিলেন হেলেন। হেলেনের একাধিক গানের রিমেকে নাচ করে ইতিমধ্যেই নজর কেড়েছেন নোরা। এবার হেলেনের জীবনীচিত্রে তার চরিত্রে অভিনয় করার ইচ্ছাপ্রকাশ করলেন বলিউড অভিনেত্রী।

সম্প্রতি এক সাক্ষাৎকারে নোরা জানিয়েছেন, ‘আমি ওনার নাচের ভিডিওগুলো নিয়ে চর্চা করেছি। ওনার শারীরিক অঙ্গভঙ্গি, অভিব্যক্তি, সবকিছু ভালোভাবে লক্ষ্য করে রপ্ত করার চেষ্টা করেছি।’

হেলেনের গানের নাচ করার সুযোগ পেয়েই ব্যাপক উৎসাহিত নোরা। তার বায়োপিকে অভিনয় করতে পারা অত্যন্ত সম্মানের বলেই মনে করছেন তিনি।

এদিকে কিছুদিন আগে ‘আইফা অ্যাওয়ার্ড’র জমকালো অনুষ্ঠানে নাচের ছন্দে সবাইকে মুগ্ধ করেছেন নোরা ফাতেহি। সম্প্রতি সোশাল মিডিয়ায় সে নাচের ভিডিও ভাইরাল হয়েছে।

যেখানে তিনি প্রবীণ অভিনেত্রী হেলেনকে শ্রদ্ধা জানিয়ে তার অভিনীত সিনেমা ‘কারাভা’র আইকনিক গান ‘পিয়া তু আব তো আজা’র তালে নেচেছেন। মঞ্চে এক ঝাঁক নৃত্যশিল্পীসহ হালকা লাল রঙয়ের পেশাক পরা নোরার নাচের ভিডিও দেখে নেটিজেনদের অনেকেই মন্তব্য করেছেন ‘হেলেন জির যোগ্য উত্তরসূরি।’

এসএ-০৫/০৬/২৩ (বিনোদন ডেস্ক)