নাবিলার বাগদানের গল্প শেষ

নাবিলার সেই রহস্যময় পোস্ট নিয়ে শুরু হয় আলোচনা। তখন তিনি স্পষ্ট করে কিছু বলেননি। আংটি ও বাগদান প্রসঙ্গে নাবিলা বলেছিলেন, এ বিষয়ে তার কথা বলা পারিবারিকভাবে নিষেধ আছে। উত্তর জানতে হলে আরও একদিন অপেক্ষা করতে হবে!

অবশেষে জানা গেল নাবিলার বাগদান রহস্য। সত্যি সত্যি বাগদান হয়নি নাবিলার। এটি ছিলো তার অভিনীত নতুন সিরিয়াল ‘গার্লস স্কোয়াড’ সিজন ৩- এর প্রচারণার অংশ!

এই অভিনেত্রী জানান, নতুন সিজনে সিরিয়ালটির গল্পের বড় অংশ তার বিয়েকে কেন্দ্র করে। ফেসবুক লাইভে এসে নাবিলা জানান, দর্শকদের আকৃষ্ট করতেই এমনটি করেছিলেন এ অভিনেত্রী।

বাগদান রহস্য উন্মোচন করে নাবিলা এক সংবাদমাধ্যমকে বলেন, প্রথম সিজনে মারজুক ভাইয়ের সঙ্গে আমার প্রেম দেখানো হয়েছিল। নতুন এই সিজনে তার এবং আমার বিয়ের বিষয় উঠে আসবে। গল্পটা যেহেতু এটাই, তাই বাগদানের আংটি হিসেবে পোস্ট করেছিলাম। ওটা ছিল শ্রেফ দর্শকদের আকর্ষণ বাড়ানো জন্যই। প্রথম সিজনে দর্শকদের কাছ থেকে অনেক বেশি সাড়া পেয়েছিলাম। আশা করছি, নতুন সিজনটিও জমে যাবে।

‘গার্লস স্কোয়াড’ সিরিয়ালটির নির্মাতা মাইদুল রাকিব জানান, যেহেতু নাবিলার বিয়ে নিয়ে গল্প এ কারণে দর্শকদের আগ্রহ তৈরির কারণে নাবিলার বাগদানের আংটির একটি ছবি ফেসবুকে ছাড়ে। এটি ছিল প্রচারের অংশ।

আগের দুই সিজন থেকে দর্শকদের প্রচুর রেসপন্স পেয়েছেন উল্লেখ করে মাইদুল রাকিব বলেন, ঢাকা, কক্সবাজার থেকে দেশের বাইরে যেখানে গিয়েছি সেখানে দর্শক ‘গালর্স স্কোয়াড’র কথা বলেছেন। ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটক যেমন ছেলে দর্শকদের মধ্যে নতুন আমেজ তৈরি করেছিল, ‘গালর্স স্কোয়াড’ তেমন মেয়েদের মধ্যে আমেজ তৈরি করেছে। হোটেল রিলাক্স এর আগে পর্যন্ত বঙ্গ অ্যাপের সর্বোচ্চ হিট কনটেন্ট ছিল এটি। তাছাড়া এতে যারা আগে কাস্টিং তারা প্রত্যেকেই নিজেদের চরিত্রের নামে পরিচিতি পেয়েছে।

এতে নাবিলা ছাড়াও অভিনয় করছেন রুকাইয়া জাহান চমক, সেমন্তী সৌমি, সামিরা খান মাহি, জেরিন, স্বর্ণলতা, অমি, ইমন, মারজুক রাসেল, চাষী আলম, আনন্দ খাদেল, মেহেদী হাসান হৃদয়সহ অনেকে। আগামী ২৪ নভেম্বর থেকে ‘গার্লস স্কোয়াড’ সিজন ৩ সিরিয়ালটি বঙ্গ অ্যাপে মুক্তি পাবে।

এসএইচ-০৫/১৬/২৩ (বিনোদন ডেস্ক)