স্বামীকে জোকার ভাবেন ক্যাটরিনা

প্রেম করে বিয়ে করেছিলেন বলিউড অভিনেতা ভিকি কৌশল ও অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। দুই বছর প্রেম ও দুই বছরের সংসার জীবন পার করলেও এখনও অভিনেতার কিছু কর্মকাণ্ডে তাকে জোকার মনে করেন ক্যাটরিনা।

সম্প্রতি এক সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন তিনি। ক্যাটরিনার দাবি, ভিকির সঙ্গে প্রেম-সংসারের চার বছর পূর্ণ হলেও এখনও স্বামীকে মনের মতো করে গড়ে তুলতে পারেননি। স্ত্রী হিসেবে ভিকির অনেক বিষয়ই অপছন্দ তার।

এ বিষয়ে ক্যাটরিনা বলেন, প্রেমিক থেকে স্বামী হলেও ভিকির সবকিছুই যে ভালো লাগে তা কিন্তু নয়। ওর অনেক কিছুই আমার একদম ভালো লাগে না। যা নিয়ে আমাদের মাঝে ঝগড়া হয়। বিশেষ করে পোশাক নির্বাচন নিয়ে। পার্টি কিংবা কোথাও ভ্রমণের জন্য ভিকি যা বেছে নেয়, তা কখনও হাসির খোরাক হয়ে ওঠে, নয়তো বিরক্তি ধরিয়ে দেয়। কখনও কখনও ভিকির পোশাক-পরিচ্ছদ দেখে ওকে আমার জোকার বলেই মনে। হ্যাঁ, আমার চোখে ভিকি এক ধরনের জোকার, যে ইচ্ছে করেই উদ্ভট পোশাক পরে।

স্ত্রীর সুর ভিকির কণ্ঠেও। এই নায়কও জানালেন, তার পোষাক নিয়ে বেশ অসন্তুষ্ট ক্যাটরিনা। অভিনেতার ভাষায়, ক্যাটরিনার কারণেই আমার আলমারি এখন ভরে উঠছে হাল ফ্যাশনের পোশাকে। আমার ফ্যাশন নিয়েও নিত্যদিনই কোনো না কোনো পরামর্শ দিয়ে যাচ্ছে। যদি কোনো একটা পোশাক পরে বাড়ি থেকে বেরোতে যাই, তাহলে আমি নিশ্চিত ও বলে বসবে, কী রকম জোকার সেজে বাইরে যাচ্ছ! এমনও হয়েছে কতবার যে, ক্যাট আমার হাত ধরে বাড়ির ভেতরে নিয়ে গেছে জামা বদলানোর জন্য। আমি সরল মনে জিজ্ঞাসা করেছি, এই পোশাকে কী সমস্যা আছে? ও বলেছে, এই পুরো পোশাকটাই ভুলভাল! এ হলো ক্যাটরিনা। এর পরও আমি বলব, জোকার সেজে ওর বকা খেলেও অনেক কিছু শেখার সুযোগ হচ্ছে। দাম্পত্য জীবনের এটাই হলো বড় প্রাপ্তি।

প্রসঙ্গত, গোপনে দুই বছর প্রেমের পর ২০২১ সালে বিয়ে করেন ভিকি ও ক্যাটরিনা। বেশ গোপনেই হয়েছিল তাদের বিয়ের আয়োজন। এরপর থেকে সুখেই দাম্পত্য জীবন পার করছেন এই জুটি।

এসএ-০১/১২/০৩ (বিনোদন ডেস্ক)