খোলামেলা পোশাকে কটাক্ষের শিকার ইধিকা

স্বচ্ছ জল পাথরের গা ছুঁয়ে গড়িয়ে চলছে। কুয়াশা নামার কারণে দৃষ্টি অল্পতে সীমাবদ্ধ। জল ছুঁয়ে দেওয়া পাথরের ওপরে দাঁড়ানো অভিনেত্রী ইধিকা পাল। তার মাথার চুলগুলো আলগা করে ছেড়ে দেওয়া। বিন্দু বিন্দু শিশির নেমে বাসা বাঁধছে সেই চুলে। কাজলমাখা চোখের দৃষ্টি থেমেছে অজানায়।

ইধিকার পরনে লাল রঙের লেহেঙ্গা ও খোলামেলা ব্লাউজ। ওড়না কিংবা দোপাট্টাবিহীন ইধিকার এই লুক ফ্রেমবন্দি করেছেন কলকাতার চিত্রগ্রাহক তথাগত ঘোষ। ওপার বাংলার আলোচিত এই ফটোগ্রাফার এসব ছবি তার ইনস্টাগ্রামে পোস্ট করেছেন।

সবকিছু ঠিকই ছিল। কিন্তু নেটিজেনদের অনেকে খোলামেলা পোশাকে ইধিকাকে দেখে কটাক্ষ করে মন্তব্য করছেন। কেউ কেউ ‘নোংরা’ কথা বলতেও দ্বিধা করছেন না।

শাকিব খানের সঙ্গে ‘প্রিয়তমা’ সিনেমায় অভিনয় করে খ্যাতি কুড়িয়েছেন ইধিকা। আবেদনময়ী লুকে তাকে দেখে সিনেমার অনেক ভক্ত হতাশা প্রকাশ করেছেন। সুমন লিখেছেন, ‘আমরা আপনাকে এভাবে দেখতে চাই না। আপনি খুবই পছন্দের অভিনেত্রী আমার, আপনার পোশাকের জন্য অভিনয় আমাদের মন কেড়েছে।’ প্রিয়া লিখেছে, ‘খ্যাতি এসে গেছে, এখন এসব আসতেই থাকবে।’ সামাইতা কর্মকার লিখেছেন, ‘এই ফটোশুট না করলে তোমার তেমন কোনো ক্ষতি হতো না।’ আফরিন লিখেছেন, ‘ডিপজলের কথাই সত্যি।’

প্রসঙ্গত, সমালোচনার পাশাপাশি নেটিজেনদের কেউ কেউ ইধিকার প্রশংসা করেছেন। তবে এসব কিছু তার নজরে পড়েছে কি না তা জানা যায়নি। এ নিয়ে এখনও খোলামেলা মন্তব্য করেননি এই অভিনেত্রী।

এসএ-১০/১২/০৮ (বিনোদন ডেস্ক)