জাস্টিন বিবার-হেইলির বিচ্ছেদের গুঞ্জন

আমেরিকান পপ তারকা জাস্টিন বিবার এবং হেইলির বিবাহবিচ্ছেদের গুঞ্জন উঠেছে নতুন বছরের শুরুতেই। তবে তারা নিজেরা এখনো প্রকাশ্যে এ নিয়ে কোনো মন্তব্য করেননি।

২০১৮ সালে মার্কিন মডেল হেইলিকে বিয়ে করেন জাস্টিন। যদিও এত দিন খবরটি গোপনেই রেখেছিলেন তারকা দম্পতি। সম্প্রতি অবশ্য সব জানাজানি হয়ে যায়।

জাস্টিন-হেইলির দাম্পত্যের বয়স পাঁচ পেরিয়েছে। ইনস্টাগ্রামে স্বামীর সঙ্গে তার একাধিক ছবি পোস্ট করেছিলেন হেইলি। কিন্তু সম্প্রতি, অনুরাগীরা লক্ষ্য করেছেন স্বামীর সঙ্গে বেশির ভাগ ছবিই তিনি মুছে দিয়েছেন। তার পরেই শুরু হয়েছে গুঞ্জন। এর পেছনে কারণ হিসেবে অনুরাগীদের একাংশের দাবি, দুজনের সম্পর্কের অবনতি ঘটেছে। তাহলে কি জাস্টিন ও হেইলি বিচ্ছেদের পথে হাঁটতে চলেছেন?

গত ১ জানুয়ারি বছরের প্রথম দিনে হেইলি নিজের কয়েকটি ছবি পোস্ট করেন ইনস্টাগ্রামে। সঙ্গে লেখেন, ‘২০২৪-এ আমিই আমার সঙ্গে।’ এই পোস্ট দেখেও দম্পতির বিচ্ছেদের জল্পনা জোরালো হয়েছে।

ওই ছবিগুলোর নিচে কেউ লিখেছেন, ‘জাস্টিন কোথায়?’

২০২০ সালে নিজের অসুস্থতার কথা জানিয়েছিলেন জাস্টিন। পপ তারকার মুখের একাংশ পক্ষাঘাতে আক্রান্ত হয়। বাতিল করতে হয় একাধিক কনসার্ট। তারপর থেকে ধীরে ধীরে স্বাভাবিক জীবনে ফিরে আসছেন জাস্টিন। সেই প্রসঙ্গ তুলে এক নেটিজেন লিখেছেন, ‘জাস্টিনের খারাপ সময়ে আপনি ওর সঙ্গে থেকে ওকে ব্যবহার করেছেন। আপনি কি ওকে সুখী দেখতে চান না?’

২০১০ সাল থেকে দীর্ঘ আট বছর সম্পর্কে থাকার পর বিচ্ছেদ হয় জাস্টিন বিবার এবং সেলেনা গোমেজের। ২০১৮ সালে হেইলির সঙ্গে বিবাহবন্ধনে জড়ান জাস্টিন। লোকে বলে, গায়িকা-অভিনেত্রী সেলেনা গোমেজের থেকে জাস্টিনকে ছিনিয়ে এনেছেন তিনিই। সেসব নিয়ে যদিও মুখ খোলেননি হেইলি। যদিও সম্প্রতি হেইলি-সেলেনার সৌজন্য বিনিময় প্রকাশ্যে আসে।

এসএ-০৩/১২/২৪(বিনোদন ডেস্ক)