তীব্র শীতেও বিকিনিতে ঘুরে বেড়াচ্ছেন পার্নো

বিকিনি বা সুইম স্যুট পরতে হলে মেয়েদের মেদহীন ফিগার দরকার। এই প্রচলিত কথাটি অনেক আগেই ভেঙে দিয়েছেন অনেক অভিনেত্রীরা। এবার সেই তালিকায় যোগ হল টলিউড অভিনেত্রী পার্নো মিত্রের নাম।

শ্রীলঙ্কায় ঘুরতে গিয়ে পার্নোর বিকিনি লুকস আলোচনার সৃষ্টি করেছিল। সেসবকে পাত্তা না দিয়েই তীব্র শীতের মাঝে অভিনেত্রী ফের নিজের বিকিনি পরা ছবি প্রকাশ করলেন সামাজিক যোগাযোগ মাধ্যমে।

কালো রঙের বিকিনিতে ছবি দিয়ে ভক্তদের মনে উত্তাপ ছড়িয়েছেন তিনি। যেখানে দেখা গেছে, হোটেলের বারান্দায় দাঁড়িয়ে আছেন পার্নো। তার পেছনে সমুদ্র। কালো বিকিনির ওপর নীল রঙের শার্ট, ব্ল্যাক সানগ্লাস পরে পোজ দিচ্ছেন একের পর এক ছবি তোলার জন্য।

শরীরে মেদ থাকা সত্ত্বেও এই শীতের মাঝে পার্নোর বিকিনি পরার সাহসিকতা ভক্তদের মুগ্ধ করেছে। কমেন্টবক্সেও তারা অভিনেত্রীকে প্রশংসায় ভাসিয়েছেন।

এর আগেও শ্রীলঙ্কার নীল সমুদ্রের ধারে হলুদ বিকিনিতে পার্নোর বোল্ড অবতার ধরা পড়েছিল। ঘুরতে গিয়ে চুটিয়ে বিকিনি পরে ঘুরেছেন অভিনেত্রী।

যদিও এই ট্রিপে যাওয়ার আগে পায়ে চোট পেয়েছিলেন তিনি। শ্রীলঙ্কার আগে দুবাইতে গিয়ে সিঁড়ি থেকে পড়ে গিয়ে পায়ে চোট পান অভিনেত্রী। পায়ে ব্যান্ডেজ নিয়েই চলে যান শ্রীলঙ্কায়। সেখানে ঘুরে বেড়ান বিভিন্ন পছন্দের জায়গায়।

ইতোমধ্যেই কলকাতায় ফিরে এসেছেন পার্নো। আর এসেই কাজে মন দিয়েছেন। সম্প্রতি এক আর্ট এক্সিজিবিশনে গিয়েছিলেন অভিনেত্রী। নতুন বছরটা আরও বেশি করে নিজেকে সময় দিতে চান তিনি। ঘুরে দেখতে চান পৃথিবীর বিভিন্ন প্রান্ত।

এসএ-০২/১৬/২৪(বিনোদন ডেস্ক)