বুবলীকে নিয়ে যা বললেন রুনা লায়লা

উপমহাদেশের খ্যাতিমান সংগীতশিল্পী রুনা লায়লার কাছ থেকে প্রশংসা পেয়েছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা শবনম বুবলী। বিষয়টি নিশ্চিত করেছেন এই নায়িকা নিজেই।

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে রুনা লায়লা ও বুবলীর একটি ছবি ভাইরাল হয়। যেখানে দেখা যায়, প্রখ্যাত এই সংগীতশিল্পীর সামনে হাটু গেড়ে বসে আছেন নায়িকা। এসময় দু’জনেই বেশ হাস্যেজ্জল অবস্থায় ছিলেন।

জানা যায়, একটি সাংস্কৃতিক আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রুনা লায়লা। একই অনুষ্ঠানে অতিথি হিসেবে ছিলেন বুবলীও। সেখানেই তাদের দু’জনের কুশল বিনিময় হয়।

আলাপচারিতার বুবলীকে উদ্দেশ্য করে রুনা বলেন, ‘তোমার কিছু কাজ মোবাইলে দেখেছি। বেশ সুন্দর তোমার অভিনয়। অভিনয়ে তুমি অনেক ভালো করছো। দোয়া করি আরও ভালো কর, আরও বড় হও।’

রুনা লায়লার কাছ থেকে এমন ইতিবাচক মন্তব্য পেয়ে আবেগাপ্লুত বুবলী। গায়িকার প্রতি কৃতজ্ঞতা জানিয়ে গণমাধ্যমে তিনি বলেন, ‘রুনা লায়লার মতো একজন সংগীতশিল্পী আমাকে চেনেন, আমার অভিনয় দেখেন, এটাই অনেক বড় প্রাপ্তি আমার জন্য।’

বুবলী সবশেষ অভিনয় করেছেন চয়নিকা চৌধুরীর ‘প্রহেলিকা’ সিনেমায়। যেখানে তার বিপরীতে ছিলেন জনপ্রিয় অভিনেতা মাহফুজ আহমেদ। দেশের গণ্ডি পেড়িয়ে সম্প্রতি ওপার বাংলার চলচ্চিত্রেও পা রেখেছেন এই নায়িকা।

সম্প্রতি বুবলী কাজ করেছেন টলিউডে। বাংলাদেশি নির্মাতা রাশেদ রাহার পরিচালনায় ‘ফ্ল্যাশব্যাক’ নামের একটি সিনেমায় দেখা যাবে তাকে। যেখানে তার সহশিল্পী কৌশিক গাঙ্গুলি ও সৌরভ দাস। সিনেমার চিত্রনাট্য লিখেছেন খায়রুল বাসার নির্ঝর।

এসএ-০১/০৭/২৪(বিনোদন ডেস্ক)