দ্বিতীয় বিয়ের ৫ মাসের মধ্যে গর্ভবতী শাহরুখের নায়িকা!

গত বছরের অক্টোবর মাসে ধুমধাম করে হয়েছিল দ্বিতীয় বিয়ে হয়েছিল। এ বছরের মার্চ মাসেই পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খানের অন্তঃসত্ত্বা হওয়ার জল্পনা তুঙ্গে। আর তাতেই শোরগোল পড়ে গেছে।

আতিফ আসলমের সঙ্গে ‘বোল’ ছবি থেকেই পাকিস্তানি সিনেমায় পা রাখেন মাহিরা। সে বছরই ফওয়াদ খানের সঙ্গে জুটি বাঁধেন ‘হামসফর’ সিরিয়ালে। প্রবল জনপ্রিয় হয় এই জুটি। ২০১৭ সালে মুক্তি পাওয়া ‘রইস’ সিনেমায় শাহরুখ খানের বিপরীতে দেখা যায় মাহিরাকে। এক সময় রণবীর কাপুরের সঙ্গে তার ধুমপানের ছবি ঘিরে বিস্তর বিতর্ক হয়।

পরে অভিনেত্রী জানান, সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার করে লাগাতার কুরুচিকর ভাষায় আক্রমণ, কটাক্ষ, অপমান সহ্য করতে না পেরে মানসিক অবসাদে ভুগছিলেন তিনি। তা অবশ্য পরে কাটিয়ে ওঠেন।

গত বছরের ২ অক্টোবর পাকিস্তানি ব্যবসায়ী সেলিম করিমের সঙ্গে মাহিরা খানের বিয়ে হয়। এটি মাহিরার দ্বিতীয় বিয়ে। এর আগে পাকিস্তানি অভিনেতা এবং প্রযোজক আলি আসকারিকে বিয়ে করেছিলেন মাহিরা। শোনা যায়, অভিনেত্রীর বাবা এই বিয়েতে একদম রাজি ছিলেন না। সে যাই হোক, ২০০৯ সালে আলি ও মাহিরার ছেলের জন্ম হয়। সেই ছেলের বয়স এখন প্রায় ১৪ বছর।

শোনা যাচ্ছে, এবার দ্বিতীয় সন্তানের অপেক্ষায় রয়েছেন মাহিরা। আর এই জন্য নাকি তিনি দুটি ভালো প্রজেক্টের কাজ ছেড়ে দিয়েছেন। যার মধ্যে একটি ‘জো বাঁচে সঙ্গ সমেট লো’র সিরিজ রয়েছে। আরেকটি ওটিটি প্রজেক্ট। এবার এ খবর সত্য না মিথ্যা। তা অভিনেত্রীই বলতে পারবেন।

এসএ-১০/১৩/২৪(বিনোদন ডেস্ক)