ছেলের ছবি গোপন রাখায় ক্যামেরাম্যানদের গিফট কোহলি-আনুশকার

ভারতের তারকা দম্পতি ক্রিকেটার বিরাট কোহলি ও বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা। বর্তমানে দুই সন্তানের বাবা-মা এই জুটি। বিয়ের পর থেকেই কোহলি-আনুশকাকে নিয়ে ভক্তদের আগ্রহের কমতি নেই। ফলে সাংবাদিকদের ক্যামেরার লেন্স সবসময় খুঁজে বেড়ায় দুজনকে।

তবে এই জুটি বরাবরই নিজেদের ব্যক্তিগত জীবন আড়ালে রাখতে চেয়েছেন খবরের শিরোনাম থেকে। যে কারণে পাপারাজ্জিদের ক্যামেরাতে সহজে ধরা দেন না বিরাট-আনুশকা। তাই বলে সবসময় ক্যামেরার লেন্স এড়াতেও পারেন না।

সম্প্রতি দ্বিতীয় সন্তানের মা হয়েছেন আনুশকা। লন্ডনে সন্তানের জন্ম দেওয়ার পর ভারতে পা রাখতেই সাংবাদিকরা ঘিরে ধরেন অভিনেত্রীকে। কোহলিপত্নীও পারাপাজ্জিদের শর্ত দেন, ছেলের সঙ্গে ছবি তুলতে পারবেন। তবে কোনো ছবি সামাজিক মাধ্যমে প্রকাশ করতে পারবেন না।

অভিনেত্রীর সেই কথা রেখেছিলেন সাংবাদিকরা। ছবি তুললেও কোহলির সদ্যজাত ছেলে আকায়ের কোনও ছবি প্রকাশ করেননি তারা। যে কারণেই সাংবাদিকদের ধন্যবাদ জানিয়ে ইনস্টাগ্রামে একটি পোস্ট দিয়েছেন এই দম্পতি।

যেখানে তারা লিখেছেন, ‘আমাদের বাচ্চাদের গোপনীয়তা রক্ষার ইচ্ছেকে সম্মান করার জন্য এবং আমাদের সবসময় সহযোগিতা করার জন্য আপনাদের ধন্যবাদ! ভালোবাসার সঙ্গে, আনুশকা এবং বিরাট।’

এই পোস্টের সঙ্গে একটি গিফট বক্সের ভিডিও প্রকাশ করেন এই দম্পতি। যেখানে ক্যামেরার লেন্সসহ সাংবাদিকদের জন্য বিভিন্ন উপহার দেখা যায়।

কোহলি-আনুশকার এই গিফট ভক্তরাও বেশ পছন্দ করেছেন। একইসঙ্গে দুজনকেও আগামী দিনের জন্য সাধুবাদ জানিয়েছেন।

এসএ-০২/১৪/২৪(বিনোদন ডেস্ক)