এবার স্বস্তিকার নায়ক শরিফুল রাজ

ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি। সিরিয়াল এবং সিনেমাতে অভিনয় করে দর্শকদের মন জয় করেছেন। সম্প্রতি গত বছরের সেপ্টেম্বরে নির্মাতা হিমু আকরাম ‘আলতাবানু জোছনা দেখেনি’ সিনেমার নায়িকা হিসেবে ঘোষণা দিয়েছিলেন স্বস্তিকা মুখার্জির নাম।

প্রায় আট মাস পর জানা গেল তার বিপরীতে অভিনয় করবেন অভিনেতা শরিফুল রাজ। ইতোমধ্যে সবকিছু চূড়ান্ত করা হয়েছে। সিনেমাটি প্রযোজনায় থাকছে বেঙ্গল মাল্টিমিডিয়া।

সিনেমার বিষয়ে রাজ জানান, এখনও এ বিষয়ে কিছু বলতে চান না তিনি।

এর আগে নির্মাতা হিমু আকরাম গণমাধ্যমকে জানিয়েছিলেন, গল্প দেখে মনে হয়েছে এ সিনেমায় একজন শক্তিশালী অভিনেতা প্রয়োজন। যেখানে এক চরিত্রে তিনটি লুক থাকতে হবে। সেখান থেকে চরিত্র মেলানো কঠিন হয়ে গিয়েছিল। অবশেষে শরিফুল রাজকেই নির্মাতারা খুঁজে পেয়েছেন।

সিনেমার গল্পটি যৌথভাবে লিখেছেন হিমু আকরাম, মোহাম্মদ নাজিম উদ দৌলা ও মোহাম্মদ নাজিম উদ্দিন। এদিকে সৈয়দপুর, সুন্দরবন, রাজেন্দ্রপুরের শালবনে মিস্টেরিয়াস গল্পের সিনেমাটির দৃশ্যধারণ হবে বলে জানা গেছে।

উল্লেখ্য, এর আগে চলচ্চিত্র পরিচালক এফ আই মানিক পরিচালিত ‘সবার উপরে তুমি’ সিনেমায় শাকিব খানের বিপরীতে অভিনয় করেছিলেন স্বস্তিকা।

‘আলতাবানু জোসনা দেখেনি’ ছাড়াও স্বস্তিকা কামরুল হোসেন রিফাতের পরিচালনায় ‘ওয়েন ইলেভেন’ নামের একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন।

এসএ-০৩/১৪/২৪(বিনোদন ডেস্ক)