ভারতের সবচেয়ে ধনী নায়িকা ঐশ্বরিয়া, সম্পত্তির পরিমাণ কত

সাবেক বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রাই বচ্চন। বলিউডেরও একসময়ের শীর্ষ অভিনেত্রী তিনি। যার রূপে, গুণে ঘায়েল ছিল লাখো তরুণ-যুবক। বর্তমানে পর্দায় সেভাবে ব্যস্ত না থাকলেও সম্পত্তির দিক থেকে ঐশ্বরিয়াই নাকি ভারতের সবচেয়ে ধনী নায়িকাদের একজন।

নিউজ এইটটিনের এক প্রতিবেদনে বলা হয়েছে, চলতি বছরের হিসেব অনুযায়ী- ঐশ্বরিয়ার বর্তমান সম্পত্তির পরিমাণ প্রায় ৭৭৬ কোটি। অভিষেক বচ্চনের স্ত্রী সম্পদের পরিমাণে পেছনে ফেলেছেন বর্তমান সময়ের অনেক নায়িকাদের।

প্রাক্তন বিশ্বসুন্দরীর মোট সম্পত্তির পরিমাণ ৭৭৬ কোটি। ক্যারিয়ারে ৫০টির বেশি সিনেমায় অভিনয় করেছেন ঐশ্বরিয়া। প্রতি সিনেমার জন্য পারিশ্রমিক নিতেন ১০-১২ কোটি।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রের খবর, প্রতি বছর শুধুমাত্র বিভিন্ন পণ্যর শুভেচ্ছাদূত হিসেবেই ৮০-৯০ কোটি উপার্জন করেন ঐশ্বরিয়া। এছাড়া যেকোনো ইভেন্টের জন্য নেন ৬-৭ কোটি টাকা।

ঐশ্বরিয়ার পরে ভারতের ধনী নায়িকাদের মধ্যে দ্বিতীয় স্থানে আছেন প্রিয়াঙ্কা চোপড়া। তার মোট সম্পত্তির পরিমাণ ৬২০ কোটি। এই নায়িকাও ছবি প্রতি প্রায় ১০ কোটি পারিশ্রমিক নিয়ে থাকেন।

তালিকায় তৃতীয় স্থানে আছেন আলিয়া ভাট। তার মোট সম্পত্তির পরিমাণ প্রায় ৫১৭ কোটি। সিনেমা বাদেও বিভিন্ন পণ্যর বিজ্ঞাপন, সোশ্যাল মিডিয়া, ডেইলি ইভেন্ট আরও নানা জায়গা থেকে অর্থ উপার্জন করেন এই তারকা।

ভারতের ধনী নায়িকাদের তালিকায় চতুর্থ স্থানে আছেন কারিনা কাপুর খান। তার মোট সম্পত্তির পরিমাণ ৪৮৫ কোটি। ব্যক্তিজীবনে সাইফ আলী খানকে বিয়ে করে নবাব পরিবারের পুত্রবধূ হয়েছেন তিনি।

এরপরেই রয়েছেন দীপিকা পাডুকোন। এই অভিনেত্রীর মোট মোট সম্পত্তির পরিমাণ ৩১৪ কোটি। বর্তমানে নায়িকাদের মধ্যে সিনেমা প্রতি বলিউডে সবচেয়ে বেশি পারিশ্রমিক নিয়ে থাকেন দীপিকা।

এসএ-০৫/১৪/২৪(বিনোদন ডেস্ক)