যে কারণে কারিনার নামের ট্যাটু মুছে ফেললেন সাইফ

দাম্পত্যের ১১ বছর পার এসে সাইফ আলি খান ও কারিনা কাপুরের সম্পর্ক নিয়ে উদ্বেগ ছড়িয়েছে অনুরাগীদের মধ্যে। এর সূত্রপাত সাইফ আলির হাত থেকে কারিনার নাম লেখা ট্যাটু মুছে ফেলা নিয়ে।

এ নিয়ে প্রশ্নে তোলপাড় সামাজিক মাধ্যম। সম্পর্কের গোড়ার দিকে সাইফ তার বা হাতে কারিনার নাম লেখা ট্যাটু করিয়েছিলেন। কিন্তু সম্প্রতি একটি ছবিতে দেখা গেছে সেই ট্যাটু উধাও! পরিবর্তে জায়গা দখল করেছে নতুন একটি ট্যাটু। কারিনার নাম সরিয়ে নতুন নকশা করা হয়েছে, না কি নামের উপরেই নতুন ডিজাইন করে তা ঢেকে দেওয়া হয়েছে, তা বিশদে জানা যায়নি এখনও।

তবে সাইফের নতুন ট্যাটু দেখা মাত্রই উদ্বেগ প্রকাশ করেছেন একাংশ। বিশেষত অনুরাগীদের আশঙ্কা, তা হলে কি দাম্পত্যে ফাটল দেখা গেছে?
অনেকের অনুমান, পারস্পরিক বোঝাপড়ার সমস্যার জেরেই কারিনার ট্যাটু সরিয়ে ফেলেছেন সাইফ।

হঠাৎ কী এমন ঘটল?
সূত্রের খবর, বর্তমানে সাইফের একটি ছবির শুটিং চলছে। ছবিতে সাইফ অভিনীত চরিত্রের এই বিশেষ ট্যাটু রয়েছে।শুধু মাত্র চরিত্রের প্রয়োজনেই এই ট্যাটু করিয়েছেন বলি অভিনেতা।

জানা গেছে, সাইফের হাতে করিনার নাম লেখা ট্যাটু রয়েছে যথাস্থানে। করিনার নামের উপরেই এই সাময়িক ট্যাটু করা হয়েছে। শুটিং শেষ হলে নতুন ট্যাটু মুছে ফেলা হবে এবং পুনরায় কারিনার নাম লেখা ট্যাটুর দেখা মিলবে সাইফের হাতে। বলা বাহুল্য, সাইফ-কারিনার দাম্পত্য আজও অটুট।

এসএ-০৩/১৫/২৪(বিনোদন ডেস্ক)